ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬

শহীদ আব্দুল কাদের মোল্লার রক্ত আর বাতিলের চাপানো ফাসির দড়ি বাংলার জমিনে ইসলামী আন্দোলনের চির স্থায়ী প্রেরণা হিসেবে থাকবে: শাহজাহান চৌধুরী

বাংলাদেশ বার্তা ডেস্কঃ  বাংলাদেশ জামায়েত ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল  শহীদ আব্দুল কাদের মোল্লার ৩য় শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জামায়েত ইসলামী চট্রগ্রাম মহানগরীর ,খুলশী থানা শাখার উদ্দ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
খুলশী থানা জামায়েতের আমীর জনাব আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে  প্রধান অতিথি এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়েত ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য, সাতকানিয়া, লোহাগাড়া আসন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য ও সংসদীয় দলের হুইফ, মজলুম জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী। প্রধান অতিথি আলোচনা সভায় বলেন, শহীদ আব্দুল কাদের মোল্লা এই ৫৬ হাজার বর্গমাইলের এই বাংলার ইসলামী আন্দোলনের একজন সর্বোৎকৃষ্ট সিপাহসালার।তার প্রতিটি ফোটা রক্ত, ত্যাগ তিতিক্ষা, কারাগারের জীবন আর বাতিলের চাপানো ফাসির দড়ি এই জমিনে বাংলাদেশ জামায়েত ইসলামী এবং সর্বোপরি ইসলামী আন্দোনের জন্য প্রেরণা হয়ে থাকবে যুগ যুগ ধরে।
তিনি আরো বলেন, শহীদি মৃত্যুর এই বড় নিয়ামত যে ব্যক্তি হাসি মুখে গ্রহন করেছে সে কখনো অপরাধী হতে পারেনা। যারা শহীদ আব্দুল কাদের মোল্লা ভাইকে জুডিশিয়াল কিলিং এর মাধ্যমে হত্যা করেছে তাদের কেও এই জমিনে একদিন শহীদ আব্দুল কাদের মোল্লা ভাইয়ের অনুসারীরা বিচারের সামনে নিয়ে আসবে ইনশাআল্লাহ। আব্দুল কাদের মোল্লা ভাইয়ের রেখে যাওয়া এই আন্দোলনকে আরো দৃঢ় চিত্তে এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে অধ্যাপক আলমগীর ভুইঞা, খুলশী থানা জামায়াতের সেক্রেটারি জনাব ইকরাম, জনাব কাজী শাহীন প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা শেষে শহীদ আব্দুল কাদের মোল্লাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি শাহজাহান চৌধুরী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন