ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬

স্বাধীনতার স্বপ্নকে ক্ষত বিক্ষত করা হচ্ছে: শিবির

বাংলাদেশ বার্তা ডেস্কঃ   বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, দেশে অব্যাহত অপশাসনে মুক্তযোদ্ধারা আজ বেদনাহত। প্রতিদিনই নানা ভাবে স্বাধীনতার স্বপ্নকে ক্ষত বিক্ষত করা হচ্ছে।
আজ ২৪ ডিসেম্বর ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম শাখা আয়োজিত বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিবির সভাপতি বলেন, যে লক্ষ্য নিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানরা নিজেদের জীবন বিলিয়ে দিয়েছিলেন, রক্ত সাগর পাড়ি দিয়েছিলেন সেই লক্ষ্য আজো অর্জিত হয়নি। বরং দিন দিন মুক্তিযোদ্ধাদের স্বপ্নকে ক্ষত-বিক্ষত করা হচ্ছে। স্বাধীন দেশে আজ বাক স্বাধীনতা, নাগরীক অধিকার, গণতান্ত্রিক অধিকার কেড়ে নেয়া হয়েছে। অথচ স্বাধীনতার মূল স্বপ্নই ছিল সমান অধিকারের ভিত্তিতে শান্তিপূর্ণ গণতান্ত্রিক বাংলাদেশ। স্বাধীনতার পক্ষের একচ্ছত্র দাবীদাররা মুক্তিযোদ্ধের ইতিহাসকে নিজস্ব সম্পদে পরিণত করেছে। অন্যদিকে চতুরতার সাথে জাতির মাঝে বিভক্তির দেয়াল তৈরি করে দিয়েছে। এ ঘৃণ্য কাজটি তারা শুধু আমজনতার মাঝেই করেনি বরং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝেও সে বিভক্তির দেয়াল এঁকে দিয়েছে। যা কখনোই কারো কাম্য ছিল না। বিভেদের এ হীণ রাজনীতি শুধুমাত্র দেশকে পিছিয়ে দিচ্ছে না ধ্বংস করছে আগামীর অযুথ সম্ভাবনাকে। পক্ষ-বিপক্ষের কালিমা লেপন করে প্রকৃত পক্ষে জাতিকে এক গভীর অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে।
তিনি আর ও বলেন, অপার সম্ভাবনায় ভরপুর আমাদের এ প্রিয় মাতৃভূমি বাংলাদেশ। তাই এ সম্ভাবনাকে কাজে লাগাতে দেশের শান্তিকামী মানুষ কোন বিভক্তি নয় বরং ঐক্য দেখতে চায়। দেশের প্রতি মায়া দেখানো বুলি শুধু কথায় সীমাবদ্ধ না রেখে বাস্তবে পরিণত করতে হবে। মুক্তিযোদ্ধাদের সকল স্বপ্ন আজকের তরুণ সমাজকে ঘিরে। তাই মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়নে আজকের তরুণ সমাজকেই মূল ভূমিকা পালন করতে হবে।
শাখা সভাপতি ডা. মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মানবাধিকার সম্পাদক মাহফুজুল হক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন