ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ অক্টোবর, ২০১৭

চট্টগ্রাম মহানগরী আমীর ও সেক্রেটারীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে জামায়াতের বিক্ষোভ সমাবেশ ও মিছিল


বাংলাদেশ বার্তাঃ   চট্টগ্রাম, ১১ অক্টোবর-২০১৭ ইং বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আমীর মুহাম্মদ শাহজাহান ও সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম, কেন্দ্রীয় আমীরে জামায়াত মকবুল আহমদ, নায়েবে আমীর ও সাবেক এমপি গোলাম পরওয়ার, সেক্রেটারী জেনারেল ডা: মুহাম্মদ শফিকুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর মুহাম্মদ জাফর সাদেকসহ ৯জন কেন্দ্রীয় নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবীতে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগরী জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহর সভাপতিত্বে বাকলিয়ায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের মজলিশে শূরার সদস্য ফয়সাল মুহাম্মদ ইউনুছ, ছাত্র নেতা বি.ইউ.কাতেবী প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এছাড়া ই.পি.জেড এলাকায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য এম.ছিদ্দিকুর রহমান, নগর মজলিশে শূরার সদস্য এফ.কে আজম, এম.এ. গফুর, নগর দক্ষিণ ছাত্রশিবির সেক্রেটারী মাহমুদুল হাসান প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 
সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ আমীরে জামায়াতসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবীতে আগামীকাল বৃহস্পতিবার সারাদেশ ব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল সফল করার আহবান জানান।
আগামীকাল ১২ অক্টোবর’২০১৭ইং বৃহস্পতিবার সারাদেশ ব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল সফল করার লক্ষ্যে এবং জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর আমীর মুহাম্মদ শাহজাহান ও সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলামের মুক্তির দাবীতে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর থানায় থানায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
পাঁচলাইশ,চান্দগাঁও,বায়েজিদ,বন্দর,হালিশহর,ডবলমুরিং, খুলশী,ইপিজেডসহ বিভিন্ন থানার উদ্যোগে থানা জামায়াত নেতা এম.সোলায়মান চৌধুরী,আবু জাওয়াদ,এম.জে.হোসেন, আবু সাদমান,আবু শাফায়াত,মুহাম্মদ মুনির,এম.এয়াকুব ও এম.আবদুল্লাহর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
সমাবেশে নেতৃবৃন্দ আমীরে জামায়াত মকবুল আহমদসহ চট্টগ্রাম মহানগরীর আমীর মুহাম্মদ শাহজাহান ও সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলামের মুক্তির দাবীতে আগামীকাল ১২ অক্টোবর ২০১৭ইং বৃহস্পতিবার সারাদেশ ব্যাপী জামায়াত আহুত সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন