ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭

আমীরে জামায়াত ও সেক্রেটারী জেনারেলসহ শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি কামনায় চান্দগাঁও থানা জামায়াতের দোয়া মাহফিল

বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রাম ১৩ অক্টোবর ২০১৭ আমীরে জামায়াত মকবুল আহমাদ ও সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান সহ শীর্ষ  জামায়াত নেতৃবৃন্দের মুক্তি কামনায় চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।
গত ৯ অক্টোবর রাতে ঢাকায় অনুষ্ঠিত এক ঘরোয়া বৈঠক থেকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ, নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমানসহ জামায়াতের নেতাদের পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে তাদের প্রত্যেককে ১০ দিনের রিমাণ্ডে নেয়ার ঘটনার প্রতিবাদে ও তাদের মুক্তির দাবীতে ১ দিনের শান্তিপূর্ণ হরতালসহ তিনদিনের কর্মসূচী ঘোষণা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।
(১) আগামীকাল ১১ অক্টোবর বুধবার সারা দেশে শান্তিপূর্ণ বিক্ষোভ
(২) আগামী ১২ অক্টোবর বৃহস্পতিবার সারাদেশে সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ সর্বাত্মক হরতাল
(৩) ১৩ অক্টোবর শুক্রবার গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তির জন্য সারা দেশব্যাপী দোয়া
বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ঘোষিত তিনদিনের উপরোক্ত কর্মসূচীর অংশ হিসেবে আমীরে জামায়াত মকবুল আহমাদ ও সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান সহ শীর্ষ  জামায়াত নেতৃবৃন্দের মুক্তি কামনায় চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত। থানা আমীর জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে অধ্যাপক আবু  এস. আফরিন, মোহাম্মদ ওমর, আবু নাহিদ, এন. হোসাইন,  সাইফুল প্রমূখ উপস্থিত ছিলেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন