ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭

কন্যা দিবসে দোয়া : ড. জাকির হোসেন হাওলাদার

বাংলাদেশ বার্তাঃ 
মুদ্রার এপিঠ....
আমার এক আত্মীয়ের তিন মেয়ে। পুত্র সন্তান হচ্ছেনা এই অজুহাত সরাসরি না দিতে পারলেও মূলত এই কারণেই বউকে তালাক দেয়ার চেষ্টায় আছে। নিস্পাপ বউটার কথায় কথায় দোষ ধরে তাকে অতিষ্ঠ করে তুলেছে। তাকে নানানভাবে বুঝিয়েও তেমন লাভ হচ্ছেনা। উদ্দেশ্য এই বউ চলে গেলে সে নতুন বিয়ে করে পুত্র সন্তানের জনক হবে!

মুদ্রার ওপিঠ....
আমার প্রিয় শিক্ষক Professor Dr. M Shafiqul Alam ছয় কন্যা সন্তানের গর্বিত জনক। ৪ মেয়ে সরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। বাকী ২মেয়ে কৃতিত্বপূর্ণ ফলাফল নিয়ে পড়াশুনা করছে। পরম যত্নে আগলে রেখেছেন মেয়েদেরকে। ছেলে না হয়ে মেয়ে হওয়ায় উনি অনেক বেশী খুশি। ৫০টা আজেবাজে ছেলে না হয়ে এরকম ৬টা মেয়ে হওয়া অনেক বেশী গর্বের! ড. সফিক স্যাররা সমাজের জন্য অনুকরণীর।

কারো কেবলই ছেলে হওয়া, কারো কেবলই মেয়ে হওয়া, কারো ছেলেমেয়ে দুটোই হওয়া এবং কারো কোনটাই না হওয়া কেবলই আল্লাহর ইচ্ছা।
আজকের কন্যা দিবসে দোয়া করছি আল্লাহ যেন আমার ঐ বেকুব আত্মীয়টাকে সঠিক বুঝ দান করেন এবং প্রিয় সফিক স্যারকে হায়াতে তাইয়্যেবা দান করেন। আমিন!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন