ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম: ৩দিন ব্যাপী ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রামের সমাপনী অনুষ্ঠান

বাংলাদেশ বার্তা চট্টগ্রাম ২৫ডিসেম্বর ২০১৭ইং  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কর্তৃক শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য  আয়োজিত ২৩-২৫ ডিসেম্বর ৩দিন ব্যাপী  ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রামের আজ ছিলো সমাপনী দিবস।
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. দেলওয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর আহসানুল্লাহ।
অন্যান্যের মধ্যে আমন্ত্রিত আলোচক আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র  সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আযহারুল ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার  প্রফেসর ড. এ. এস. এম. তরিকুল ইসলাম, প্রফেসর ড. আবুল কালাম আজাদ (ইউ.কে), আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র বিজনেস ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র ফিমেল একাডেমিক জোনের ইনচার্জ প্রফেসর ড. মাহবুর রহমান, ত্রিপল-ই ডিপার্টমেন্টে’র চেয়ারম্যান প্রফেসর আতহার উদ্দিন, প্রফেসর ড. বি. এম. মফিজুর রহমান  প্রমূখ বক্তব্য রাখেন।
অতিথিবৃন্দের আসন গ্রহণ ও কুরআন তিলাওয়াতের মাধ্যমে সমাপনী অনুষ্ঠানের সূচনা হয়। শুরুতে সাংস্কৃতিক ও কুইজ প্রতিযোগিতা বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি, বিশেষ অতিথি, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও অনুষ্ঠানের সভাপতি।
প্রধান অতিথি বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রামে অংশগ্রহণ করার জন্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র মূল লক্ষ্য হলো ছাত্রদের নৈতিক ও গুনগতমানের সমন্বয়ে আধুনিক বিশ্বের চ্যালেন্স মোকাবিলায় যোগ্য হিসেবে গড়ে তোলা। আর এই লক্ষ্য সম্পাদনে এই তিনদিনের শিক্ষাকে কাজে লাগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের যার যার অবস্থান থেকে প্রচেষ্টা চালিয়ে যাওয়ার আহবান জানান।
 বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর আহসানুল্লাহ ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রামে অংশগ্রহণ করার জন্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সকলকে ধন্যবাদ জানান এবং ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রামের দিকনির্দেশনা অনুযায়ী আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র  মিশন ও ভিষণ বাস্তবায়নে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান। তিনি ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রাম প্রতিবছর অনুষ্ঠানের আশাবাদ ব্যাক্ত করেন।
অনুষ্ঠানের সভাপতি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. দেলওয়ার হোসাইন ৩দিন ব্যাপী  ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রাম বাস্তবায়নে সহযোগিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
৩দিন ব্যাপী  ওরিয়েন্টেশন ও ডেভেলপমেন্ট প্রোগ্রামের সমাপনী অনুষ্ঠান পরিচালনা করেন প্রোগ্রাম বাস্তবায়ন কমিটির সদস্য সচিব, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র স্টুডেন্ট এ্যাফেয়ার্স  ডিভিশনের ডাইরেক্টর জনাব আ. জ. ম. ওবায়দুল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন