ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭

প্রধানমন্ত্রীর মুখে এমন ভাষা মানায় না: বি চৌধুরী

বাংলাদেশ বার্তাঃ  নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে আসবে- প্রধানমন্ত্রীর মুখে এমন ভাষা মানায় না বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ডা: এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।
তিনি বলেন, বিএনপি ও তাদের দলের চেয়ারপার্সন কে নিয়ে প্রধানমন্ত্রী আরও ভদ্র ভাষায় কথা গুলো বলতে পারতেন। একজন প্রধানমন্ত্রী হিসাবে তার মুখে এমন ভাষার উচ্চারণ মানায় না।
শুক্রবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
৬ ডিসেম্বর গণতন্ত্র দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন নামের একটি সংগঠন।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যকরে বদরুদ্দোজা চৌধুরী বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি যে নির্বাচন করেছেন। যার মধ্যে ১৫০ জন কারো ভোটে নির্বাচিত হয়নি, তার আবার সংসদেরও সদস্য, তাদের সম্মতি নিয়ে আবার সংবিধানও পরিবর্তন করেছেন। তাদের নিয়ে আবার বড়াই কথা বলেন এর নাম কি গণতন্ত্র। এগুলো নিয়ে আবার গর্ব করেন। এটা লজ্জা।
আগামী একাদশ জাতীয় নির্বাচনে সব রাজনৈতিক দল কে স্বাধীনভাবে জনগণের কাছে যেতে দিন মন্তব্য করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমরা একটি স্বাধীন জাতী। আপনাদের সভা সমাবেশ করতে কোনো অনুমতির প্রয়োজন হয়না। আর বিরোধী দল গুলো সভা সমাবেশ করতে অনুমতির লাগে। এর নাম কি গণতন্ত্র। অবিলম্বে সব রাজনৈতিক দল গুলোকে স্বাধীনভাবে জনগণের কাছে যেতে দিন।
প্রধানমন্ত্রীর সঙ্গে দেশে সফররত রোবট সফিয়ার কথাপোকথনের সমালোচনা করে নাগরিক ঐক্যের আবহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ১২ কোটি টাকা খরচ করে একটা মূর্তি দিয়ে নিজের নামে প্রশংসা শুনার মত এতবর ভাওতাবাজী পৃথীবির ইতিহাসে আর কোথাও হয়নি।
আয়োজক সংগঠনের সভাপতি কামাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, নাগরিক ঐকের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন ব্যেঙ্গল, ঢাকা সাংবাদি ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আমল প্রধান, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, গণসংস্কৃতিক দলের সভাপতি এস আল মামুন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন