ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম: ১০ তলা মর্ডান সাইন্স বিল্ডিং-২ এর নির্মাণ কাজ উদ্বোধন

বাংলাদেশ বার্তা ডিসেম্বর ১৪, ২০১৭ : আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরায় ১০ তলা মর্ডান সাইন্স বিল্ডিং-২ এর নির্মাণ কাজ উদ্বোধন করেছেন বিশ্বিবিদ্যালয় কর্তৃপক্ষ।
আজ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরায় ১০ তলা মর্ডান সাইন্স বিল্ডিং-২ এর নির্মাণ কাজ উদ্বোধন করা হয়। ১০ তলা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আ. ন. ম. শামসুল ইসলাম ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর সম্মানিত ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন। এসময় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য, পার্চেজ ও ট্রান্সপোর্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক আমীরুজ্জামন, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য, সিকিউরিটি বিভাগের চেয়ারম্যান জনাব নুর উল্লাহ, প্রো-ভিসি প্রফেসর ড. দেলওয়ার হোসাইন, বানিজ্য অনুষদের ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মনিরুল ইসলাম, ত্রিপল-ই ডিপার্টমেন্টে এর হেড জনাব মুহাম্মদ আতহার উদ্দিন, পিএন্ডডি বিভাগের চীফ ইঞ্জিনিয়ার(চলতি দায়িত্ব) মোঃ জাহেদ হোসাইনসহ বিভিন্ন ডিপার্টমেন্টের হেড/চেয়ারম্যান, কর্মকর্তা ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।
নির্মাণ কাজ উদ্বোধন শেষে দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আ. ন. ম. শামসুল ইসলাম।
নির্মাণাধীন ১০ তলা মর্ডান সাইন্স বিল্ডিং-২ এর কনসাল্টেশন ফার্ম: নাফ ইঞ্জিনিয়ার’স। প্রকল্পটি বাস্তবায়ন করবেন অত্র বিশ্ববিদ্যালয়ের প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশন। ১০ তলা মর্ডান সাইন্স বিল্ডিং-২ এর নির্মাণ কাজের দায়িত্বে রয়েছেন প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের চীফ ইঞ্জিনিয়ার(চলতি দায়িত্ব) মোঃ জাহেদ হোসাইন ও এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন মজুমদার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন