ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭

11th International Conference on World Peace and Security - Role of Islam.

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম - বাংলাদেশের সুপ্রতিষ্ঠিত একটি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান। প্রায় ২৩ বছর হতে চলল এর বয়স। ইতিমধ্যে অর্জিত হয়েছে অনেক সুনাম। এই ২৩ বছরে বহু চরাই উৎরাই পার করে বিশ্ব উচ্চ-শিক্ষার আসরে IIUC এখন একটি প্রমিন্যান্ট ব্র্যান্ড। মালয়েশিয়ার IIUM, USIM, UniMAP, কানাডার CBU, ACADIA, WINDSOR সহ বিশ্বের বহু বিশ্ববিদ্যালয়ের সাথে IIUC এর রয়েছে সমঝোতা ও সৌহার্দ্য। শত শত ছাত্র ছাত্রী সে সকল বিশ্ববিদ্যালয়ে ক্রেডিট ট্রান্সফার সহ উচ্চ শিক্ষা লাভ করছে। জাপান, কোরিয়া, মালয়েশিয়া, ইউ কে থেকে পিএইচডি করে শিক্ষকেরা আবার এখানেই এসে পাঠদান করছেন। এটি IIUC এর সবচেয়ে বড় সফলতা। শুধু তাই নয়, এখানে ইসলামী শারীয়াহ এর উপর অধ্যয়ন করার জন্য চায়না থেকেও বহু ছাত্র ছাত্রী আসছে।
IIUC এর প্রতিটি ফ্যাকাল্টি নিয়মিত আয়োজন করে থাকে বিভিন্ন ধরনের সভা, সেমিনার, বা সিম্পোজিয়াম। এইতো গতকালই হয়ে গেলো বিজিনেস ফ্যাকাল্টি'র উদ্যোগে #gpdigitalcarnival. নিয়মিতভাবে এখানে আয়োজন করা হয় আন্তর্জাতিক কনফারেন্স। এরই ধারাবাহিকতায় আগামি ৩০-৩১ ডিসেম্বর ২০১৭ ইং হতে শুরু হতে যাচ্ছে দু'দিনব্যাপী 11th International Conference on World Peace and Security - Role of Islam.
ফ্যাকাল্টি অব শারিয়াহ এর উদ্যোগে শুরু হতে যাওয়া এই ইন্টারন্যাশনাল কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন University Grants Commission (UGC) এর সম্মানিত চেয়ারম্যান মহোদয় প্রফেসর আব্দুল মান্নান। বিশেষ অতিথি ও কী-নোট স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের বিখ্যাত সব স্কলারগণ। বাংলাদেশ সহ ২০টির বেশি দেশের গবেষকগণ তাদের গবেষণাপত্র উপস্থাপন করবেন।Paper Presentation Session এর বেশিরভাগ গবেষণাপত্রগুলো আরবীতে উপস্থাপন করা হবে। তবে বেশ কিছু পেপার ইংরেজীতেও উপস্থাপিত হবে।
এই শনিবার অর্থাৎ ৩০ ডিসেম্বরে শুরু হওয়া কনফারেন্সকে সুষমামণ্ডিত করতে ইতিমধ্যেই ক্যম্পাসকে সাজানো হয়েছে নানা বর্নিল রঙ্গে।সেই রঙ্গে আমরাও আলোকিত বোধ করছি। Inauguration সেশনটি সকলের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।
এর পরের বার ফ্যাকাল্টি অব সোস্যাল সাইন্সেস কিছু একটা করবে ইন শা আল্লাহ আর এবারের অনুষ্ঠানটির সার্বিক সফলতা কামনা করছি। কস্ট করে লিখাটি পড়ার জন্য সকলকে ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন