ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০১৭

বেগম খালেদা জিয়ার সেই বিপ্লবী রূপ আরেকবার দেখা গেল রাজধানীর রাজপথে


নব্বইয়ের উত্তাল আন্দোলনের বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সেই বিপ্লবী রূপ আরেকবার দেখা গেল রাজধানীর রাজপথে।আজ বুধবার (২০ ডিসেম্বর) হাইকোর্টের মাজার গেট এলাকায় পুলিশ যখন নির্মম কায়দায় দলটির কর্মী ও সমর্থকদের ধড়পাকড় এবং হাইকোর্টের ভেতরে পরিকল্পিতভাবে আটকিয়ে রেখে গেটে তালা মেরে রাখছিল তা দেখে খালেদা জিয়া গাড়ি থেকে নেমে পড়েন। তিনি পুলিশকে সাফ জানিয়ে দেন কর্মীদের ছাড়া না হলে তিনি সেখান থেকে এক পা’ও নড়বেন না।

এসময় নেতাকর্মীরা মহুর্মুহু স্লোগান দেন। বাধ্য হয়ে পুলিশ নেতাকর্মীদের ছেড়ে দেন। নেতাকর্মীদের সঙ্গে নিয়েই বেগম খালেদা জিয়া গুলশানের বাসার উদ্দেশ্যে রওনা হোন। এর আগে খালেদা জিয়ার দুই মামলার বিচার কাজ চলা ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ আদালত এবং হাইকোর্টের মাজার গেট এলাকায় ব্যাপক ধরপাকড় চালায় পুলিশ। সেখান থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় ৩০ জনের অধিক নেতাকর্মীকে আটকের খবর পাওয়া গেছে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে দুই মামলায় হাজিরা দিতে আদালতে যাচ্ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এসময় তাঁর গাড়িবহরে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল নেতাকর্মী সঙ্গে ছিলেন। সকাল পৌনে ১১টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর হাইকোর্টের মাজার গেট অতিক্রমকালে ১২ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। এরপর কয়েক দফা অভিযান চালায় পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন