ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭

জামায়াত নেতা মাওলানা হাবিবুর রহমান ৭১ টিভিকে যা বলেন ।

জামায়াত নেতা মাওলানা হাবিবুর রহমান

বাংলাদেশ বার্তাঃ ১৪ ডিসম্বর রাতে বেসরকারি টেলিভিশন ৭১ টিভির 'জামায়াত নিয়ে হিসেব -নিকেশ' শীর্ষক আলোচনায় সিলেট থেকে টেলিফোনে অংশ নেন জামায়াতের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য সিলেট জেলা দক্ষিণের আমির মাওলানা হাবিবুর রহমান।
.
টেলিফোনের পূর্বে অনুষ্ঠানের উপস্থাপিকা বলেন জামায়াতের বক্তব্য জানা জরুরি বলে বহু চেষ্টা করেও শীর্ষ জামায়াত নেতাকে না পেয়ে অনেক কষ্ট করে কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা হাবিবুর রহমানকে পেয়েছেন। তারপর তিনি জামায়াত নেতা মাওলানা হাবিবুর রহমানকে স্বাগত জানান। জামায়াত নেতাও ৭১ টিভি ও দর্শকদের ধন্যবাদ জানান। ফেসবুক বন্ধুদের সুবিধার্থে টেলিফোনের আলোচনা সাক্ষাৎকার সরূপ দিয়েছি।
.
৭১ টিভি স্টুডিও : যুদ্ধাপরাধী বিচারের পর জামায়াত যে অবস্থার মধ্যে আছে। অর্থাৎ জামায়াত নেতারা মামলা ও আটক অবস্থায় আছে তাছাড়া সন্ত্রাসী সংগঠন হিসেবে ট্যাগ লাগানো ও দোষী সাব্যস্ত করা হয়েছে এই খারাপ অবস্থায় বিএনপি চাচ্ছে আপনাদের সাথে ঐক্য করে নির্বাচনে যেতে । এমতাবস্থায় আপনাদের পক্ষে জনগণের সামনে দাঁড়ানো সম্ভব?
.
মাওলানা হাবিবুর রহমান : জামায়াতে ইসলামি একটি নির্বাচন মুখি দল। দেশের সবকটি নির্বাচনে অর্থাৎ ৭২/৭৩ এর পর থেকে সকল নির্বাচনে জামায়াত অংশ গ্রহণ করেছে। এবং জনগণের ভোটের মাধ্যমেই জামায়াত সংসদে প্রতিনিধিত্বও করেছে। শুধু বর্তমান সংসদ ছাড়া কোন সংসদ জামায়াত বিহীন ছিলনা। এটাই প্রমাণ করে জামায়াত নির্বাচনী দল এবং জামায়াত নির্বাচনে যেতে চায়।
তবে পার্থক্য একটাই আমাদের নবী কারিম (সা:) যা করেছেন জামায়াতে ইসলামি তা করতে চায়। আল্লাহর রসূলদের আমল থেকে যে ইসলামি আন্দোলন শুরু হয়েছে তা কেয়ামত পর্যন্ত চলবে। আর জামায়াত এই আন্দোলন চালাচ্ছে।
.
৭১ টিভি স্টুডিও : আপনাদেরকে সন্ত্রাসী দল বলা হয়। এই বিষয়ে বক্তব্য কি?
.
মাওলানা হাবিবুর রহমান : আমাদেরকে বলা হয় সন্ত্রাসী অথচ ইসলাম সন্ত্রাসী সমর্থন করেনা তাই জামায়াত ও সমর্থন করেনা। জনগণ আমাদেরকে যদি সন্ত্রাসী মনে করত তাহলে এই দেশে জামায়াতকে থাকতে দিতনা। বরং দেশের জনগণ জামায়াতকে ভালোবাসে বলেই আমরা নিজ নিজ এলাকায় যাই, সামাজিক কাজ করি, সামাজিক অনুষ্ঠানে যোগ দেই। জনগণ ও আমাদেরকে ভালোবেসে গ্রহণ করে।
.
৭১ টিভি স্টুডিও: মাওলানা হাবিবুর রহমান তাহলে কি আপনি বলছেন জনগণের সমর্থন আপনাদের সাথে আছে বলেই নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে যাচ্ছেন?
.
মাওলানা হাবিবুর রহমান : জ্বী জনগণ আমাদের সাথেই আছে।
.
৭১ টিভি স্টুডিও : তাহলে আপনারা জামায়াত সন্ত্রাসী দল এই অভিযোগ মানছেন না?
.
মাওলানা হাবিবুর রহিমান : জামায়াতে ইসলামি সন্ত্রাসী নয় এবং সন্ত্রাসী হতে পারেনা কারণ কুরআন সুন্নাহ সন্ত্রাসে বিশ্বাসী নয়। বরং যারা সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত আমরা তাদের ইসলামের শত্রু মনে করি।
.
৭১ টিভি স্টুডিও : বিএনপি বলছে আপনারা চাইলে ধানের শীষ প্রতিকে নির্বাচন করতে পারবেন। এই বিষয়ে আপনার মতামত কি?
.
মাওলানা হাবিবুর রহমান: নির্বাচনে প্রতীক ইস্যুতে ২০ দলীয় জোটের যে সিদ্ধান্ত আসবে আমরা তা মানব।
.
৭১ টিভি স্টুডিও : জামায়াতে ইসলামির শীর্ষ নেতাদের মৃত্যুর মাধ্যমে যারা মুক্তিযুদ্ধের বিপক্ষে ছিলেন তাদের বিচার হয়ে যাওয়ায় সেই পর্ব শেষ এখন জামায়াত নতুন আঙ্গিকে বলে কি মনে করেন?
.
মাওলানা হাবিবুর রহমান : যুদ্ধের সময় আমার বয়স ছিল ১০/১২ বছর তাই আমি কে অপরাধী দেখি নাই। তবে আমরা জামায়াতের রাজনীতি করি বলে বলতে পারি জামায়াত একটি আদর্শিক দল। দেশের সবচেয়ে উন্নত আদর্শিক রাজনৈতিক দল। আর এই দলের নেতৃত্বে যারা ছিলেন সবাই সৎ ও খোদা ভীরু ছিলেন।

৭১ টিভি স্টুডিও : মাওলানা আপনি কাল শহিদদের সম্মানে ফুল দিতে যাবেন?
.
মাওলানা হাবিবুর রহমান : ফুল দেওয়ার বিষয়টা হচ্ছে অনেকের সংস্কৃতি। আমরা শহিদদের জন্য দোয়া। আর এটাই সঠিক বলে মনে করি।
.
৭১ টিভি স্টুডিও : আপনারা কি মুক্তিযোদ্ধাদের আদর্শ মানেন?
.
মাওলানা হাবিবুর রহমান : দেশের জন্য যারা জীবন দিল তাদের আদর্শ অবশ্যই মানি।আমরা তাদের কাছে ঋণী বলেই আমরা তাদের জন্য দোয়া করি।
.
৭১ টিভি স্টুডিও : মাওলানা হাবিবুর রহমান আপনাকে অনেক ধন্যবাদ।
.
টেলিফোন আলাপ চলাকাল জামায়াতের এই নেতা উপস্থাপিকাকে বলেন দয়া করে আমার বক্তব্য কাট করে প্রচার করবেন না আমি যা বলছি তা প্রচার করবেন। তিনি আরো বলেন আমরা রেকর্ড করছি ও সাক্ষী পাশে রাখছি তাই কাটছাঁট করবেন না। তখন উপস্থাপিকা বলেন কাটছাঁট হবেনা কারণ লাইভ প্রোগ্রাম হচ্ছে। ৭১ টিভির সাথে জামায়াত নেতা মাওলানা হাবিবুর রহমানের টেলিফোন আলাপ চলাকালে ৭১ টিভির স্টুডিওতে ছিলেন আওয়ামীলীগ নেতা সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাক ও যুদ্ধাপরাধী মামলার রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ব্যারিস্টার তুরিন আফরোজ।
.
উল্লেখ্য সিলেট -৬ (গোলাপগঞ্জ -বিয়ানীবাজার) নির্বাচনী আসনে ২০ দলীয় প্রার্থী হিসেবে মাওলানা হাবিবুর রহমানের নাম সম্ভাব্য তালিকায় রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন