ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭

জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে ঢাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্তাঃ ০৮ ডিসেম্বর ২০১৭ইং: আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কতৃর্ক জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে আজ রাজধানী ঢাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামী  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

জেরুজালেম নিয়ে ক্ষোভের আগুন জ্বলে উঠেছে মুসলিম বিশ্বে। যুক্তরাষ্ট্র জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ায় বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমরা বিক্ষোভ করতে রাজপথে নেমে এসেছেন।
জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে একতরফা মার্কিনী স্বীকৃতির প্রতিবাদে রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।
আজ (শুক্রবার) দলটির ঢাকা মহনগরী দক্ষিণ ও ঢাকা মহানগরী উত্তরের প্রচার সহকারী এম আলাউদ্দিন আরমান ও এস এম আব্দুল্লাহ’র স্বাক্ষরিত দু’টি প্রেসবার্তায় এসব জানানো হয়।

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে একতরফা মার্কিনী স্বীকৃতির প্রতিবাদে দলটির কর্মপরিষদ সদস্য মুহাম্মদ কামাল হোসাইনের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। মিছিলটি আজ জুম্মার নামাজের পর যাত্রাবাড়ীর চিটাগাং রোডে শুরু হয়ে কাজলা মোড়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়

এছাড়া বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরী, হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী, ইসলামী ঐক্যজোটসহ বিভিন্ন সংগঠন  আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কতৃর্ক জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
এছাড়া যুক্তরাষ্ট্র জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ায় ফিলিস্তিনিরা পশ্চিম তীর ও গাজা উপত্যকাসহ বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার দিনভর বিক্ষোভ করেছেন। বিক্ষোভকারীরা টায়ার জ্বালিয়ে এবং পাথর নিক্ষেপ করে প্রতিবাদ জানান।

তারা একপর্যায়ে ইসরাইলি বাহিনীর সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ে। ইসরাইলি বাহিনী বিক্ষুব্ধ জনতার প্রতি টিয়ার গ্যাস, রাবার বুলেট ও গুলি ছুড়তে থাকে। এতে অর্ধশতাধিক ফিলিস্তিনি আহত হন।উদ্ভূত পরিস্থিতিতে ১৩ ডিসেম্বর ওআইসির বিশেষ শীর্ষ সম্মেলন ডেকেছে তুরস্ক। এদিকে ট্রাম্পের নিন্দায় একাট্টা হয়েছেন বিশ্বনেতারা। তারা বলছেন, এ ঘোষণায় মধ্যপ্রাচ্যে আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন