ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১ মে, ২০১৮

ইসলামী শ্রমনীতির মূলমন্ত্র সমাজে ও রাষ্ট্রে প্রতিষ্ঠা করতে পারলে শ্রমজীবি মানুষ তাদের প্রকৃত অধিকার ফিরে পাবে এবং সমাজের সকল স্তরে শান্তি প্রতিষ্ঠিত হবে।


বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, বিশ্ব সভ্যতা বির্নিমাণের প্রতিটি ধাপে শ্রমজীবি মানুষের ঘাম ও শ্রম মিশে আছে। ‘‘শ্রমিকের গায়ের ঘাম শুকানোর আগে তার মজুরী দিয়ে দাও’’ ইসলামী শ্রমনীতির এই মূলমন্ত্র সমাজে ও রাষ্ট্রে প্রতিষ্ঠা করতে পারলে শ্রমজীবি মানুষ তাদের প্রকৃত অধিকার ফিরে পাবে এবং সমাজের সকল স্তরে শান্তি প্রতিষ্ঠিত হবে।

রাজধানীর একটি মিলনায়তনে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের খিলগাঁও থানা আয়োজিত আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ড. শফিকুল ইসলাম মাসুদ। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য ও খিলগাঁও থানা আমীর আব্দুল্লাহ আলামীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মাওলানা ফরিদুর রহমান, শামছুর রহমান, থানা সেক্রেটারি এস এম জুয়েল প্রমুখ নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন