ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮

শ্রমিক দিবসের র‍্যালি থেকে নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার সরকারের ফ্যাসিবাদী মনোভাবের প্রকাশ - অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশ বার্তাঃ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, আন্তর্জাতিক শ্রমিক দিবসে শান্তিপুর্নভাবে র‍্যালি হতে নারায়নগঞ্জ ও কুমিল্লা মহানগরীরর শ্রমিক নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার সরকারের ফ্যাসিবাদী মনোভাবের প্রকাশ ঘটেছে। শ্রমিক নেতাদের অন্যায়ভাবে গ্রেফতার মহান শ্রমিক দিবসের অপমাননা ও শ্রমিকদের বিরুদ্ধে সরকারের অবস্থান। তিনি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অনতিবিলম্বে গ্রেফতারকৃত শ্রমিক নেতৃবৃন্দকে নি:শর্ত মুক্তি দাবি করেছেন।
এক বিবৃতিতে তিনি বলেন, ১ লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস । এই উপলক্ষে প্রতি বছরের ন্যায় সারাদেশে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন আন্তর্জাতিক শ্রমিক দিবসের র‍্যালি ও সমাবেশের আয়োজন করে। তারেই অংশ হিসেবে কুমিল্লা মহানগরী ও নারায়ণগঞ্জ মহানগরীতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণ র‍্যালি ও সমাবেশ হতে শ্রমিক নেতাদের গ্রেপ্তার করা হয়। যা সম্পূর্ণ অন্যায় এবং অযৌক্তিক।
তিনি বলেন, সরকার পুলিশ বাহিনী দিয়ে যে অন্যায় কাজ করাচ্ছে,তার দায়িত্ব সরকারকে নিতে হবে এবং আগামী জাতীয় নির্বাচনে শ্রমিক-জনতা এই অন্যায় কর্মকান্ডের জবাব দিবে। 
তিনি আরো বলেন,বর্তমান শাসকগোষ্ঠী দেশের বিরোধী দলীয় নেতাকর্মীদের যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচি থেকে গ্রেফতার করে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্য প্রণোদিত মামলায় জড়িয়ে নির্যাতন নিপীড়নের পন্থা অবলম্বন করেছে। এর একমাত্র লক্ষ্যই হচ্ছে দেশের মানুষকে ভীত সন্ত্রস্ত রেখে আবারও ৫ ই জানুয়ারির মতো প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করা। 
এই উদ্দেশ্য সামনে রেখেই বর্তমান স্বৈরাচারী সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম অব্যাহত রেখেছে। সরকারের এই ষড়যন্ত্র জনগন কখনও বাস্তবায়িত হতে দিবে না।তিনি অনতিবিলম্বে গ্রেফতারকৃত শ্রমিক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানিয়েছেন।
উল্লেখ্য ১ লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবসের র‍্যালি ও সমাবেশ থেকে কুমিল্লা মহানগরীতে ১২ ও নারায়ণগঞ্জ মহানগরীতে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন