ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৭ মে, ২০১৮

হাটহাজারীর সাবেক সাংসদ ও হুইপ আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই


বাংলাদেশ বার্তাঃ হাটহাজারীর সাবেক সংসদ সদস্য ও হুইপ আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই।ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।রবিবার(২৭মে) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ঢাকা ন্যাশনাল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। হাটহাজারী উপজেলা যুবদলের আহবায়ক মো. সাহেদুল আজম সাহেদ তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 
প্রসঙ্গত, আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম হাটহাজারী থেকে বিএনপির মনোনয়ন নিয়ে সংসদ সদস্য হিসেবে তিনবার নির্বাচিত হয়েছিলেন। তার জানাযার সময় ঠিক কবে হবে তা জানা যায়নি।পরিবারের পক্ষ থেকে জানাযার সময় জানিয়ে দেওয়া হবে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন