ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

বিজয়ের পর যা বললেন ড. মাহাথির মোহাম্মদ


বাংলাদেশ বার্তাঃ নির্বাচনে জয়ী হয়ে মাহাথির মোহাম্মদ সাংবাদিকদের বলেছেন, আমাদের জোট আবারো দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবে। আমরা প্রতিশোধ নিতে চাই না, আমরা শুধুমাত্র আইনের শাসন পুনর্বহাল করতে চাই। আজ বৃহস্পতিবারই শপথ গ্রহণ অনুষ্ঠান হবে বলে আশা প্রকাশ করেছেন মাহাথির।

মালয়েশিয়ার সাবেক উপপ্রধানমন্ত্রী ও রাজনৈতিক বন্দি আনোয়ার ইব্রাহীমের প্রসঙ্গে তিনি জানান, সাবেক ওই নেতার সাধারণ ক্ষমার বিষয়টি নিয়ে তারা কাজ করবেন। মাহাথির বলেন, ‘তিনি জুন মাসে মুক্তি পাবেন। ক্ষমা ঘোষণার পর তিনি ফের সংসদ সদস্য হওয়ার যোগ্যতা অর্জন করবেন। তবে তার আগে নির্বাচনের মাধ্যমে তাকে পার্লামেন্টের সদস্য হতে হবে।

ভোট দিয়ে বেরিয়ে এসে তিনি বলেছিলেন, এখন পর্যন্ত খুব ভালো ভোট হচ্ছে। এমনকি লঙ্কাবিতেও। সকালের দিকে ভোটের গতি ধীর থাকলেও ভাল ভোট হচ্ছে। আমার মনে হয় দিন বাড়তে থাকার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।

অন্য রাজ্যগুলোতে মাহাথিরের বিরোধী জোট পাকাতান হারাপানের মেশিনারি বা কৌশল কতটা কাজে দেবে এ বিষয়ে জানতে চাওয়া হলে মাহাথির বলেছিলেন, এ বিষয়ে আমি নিশ্চিত নই। গত রাতে আমি টেলিভিশনে ভাষণ দিয়েছি। তা দেখেছেন ২ লাখেরও বেশি মানুষ। এ ছাড়া বিভিন্ন চ্যানেলের মাধ্যমে তা দেখেছেন আরো কমপক্ষে ৫০ লাখ মানুষ। তাই মনে হচ্ছে, ভোটাররা আগ্রহ দেখাবেন আমি যা বলেছি তার প্রতি। আমি আশা করি আমার কথায় তারা উজ্জীবিত হবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন