ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৬ মে, ২০১৮

গাজায় নির্মম গণহত্যার প্রতিরোধে বিশ্ব বিবেক সোচ্চার করার লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ এর মানববন্ধন

বাংলাদেশ বার্তাঃ ইসরাইল কর্তৃক গাজা এবং দুনিয়ার সব গণহত্যা ও ধ্বংসযজ্ঞের প্রতিরোধে বিশ্ব বিবেক স্বোচ্চার করার লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ ঢাকা মহানগর শাখার উদ্যোগে ঢাকা প্রেস ক্লাব প্রাঙ্গনে আজ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক ইমাম হায়াত এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ত্ব করেন জনাব আরেফ সারতাজ।
সমাবেশে বক্তাগণ বলেন, সব কিছুর উর্ধ্বে জীবন ও মানবতা এবং জীবন ও মানবতা রক্ষাই সর্বোচ্চ এবাদত। তাঁরা বলেন, বিভিন্ন ধর্মের নামে অধর্ম সন্ত্রাসবাদ এবং বস্তুবাদী জাতীয়তাবাদী উগ্রবাদী একক গোষ্ঠিবাদী স্বৈরদস্যুতান্ত্রিক অপরাজনীতিই দুনিয়ার সকল খুন-জুলুম-পাশবতার মূল কারণ ।
বক্তাগণ বলেন, মানবতা সব প্রকৃত ধর্মের অলংঘনীয় মূল্যবোধ যা রাজনৈতিক সীমান্ত-ভাষা-গোত্র-বর্ণের উর্ধ্বে এক অখন্ড বিবেকবোধ এবং যে কোন অজুহাতেই মানবতার সংকটে নির্বিকার থাকা অমানুষিকতা। তাঁরা বলেন, জীবন ও মানবতার বিরূদ্ধে কোন ধর্ম হয় না, ধর্মের ছদ্মনামে অধর্ম হয়।
বক্তাগন বলেন, রাজনীতির লক্ষ্য হতে হবে একমাত্র মানবতা এবং যে নামেই হোক মানবতা বিরোধী সকল রাজনীতিই পরিত্যাজ্য অপরাজনীতি। গাজা, সিরিয়া, আরাকান, ফিলিস্তিন, ইয়েমেন এবং দুনিয়ার সর্বত্র খুন-জুলুম-ধ্বংসযজ্ঞের বিরুদ্ধে বিশ্ব বিবেককে সোচ্চার হওয়ার জন্য তাঁরা আবেদন জানিয়ে বলেন, রাজনৈতিক সীমান্তের কারণে মানবিক ভ্রাতৃত্ব ও দায়িত্ব অস্বীকার করা মানবতাই অস্বীকার করা।
বক্তাগণ দুনিয়াব্যাপী চলমান ক্রমবর্ধমান খুন-সন্ত্রাস-অরাজকতা-যুদ্ধ বিগ্রহ-ধ্বংসযজ্ঞের পিছনে ধর্মের প্রকৃত শিক্ষা ও মূল্যবোধের বিলুপ্তি এবং বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদের ভয়াবহ রাজনৈতিক উত্থানকে দায়ী করে সকলকে অবিলম্বে সতর্ক হওয়ার আহ্বান জানান। তাঁরা বলেন, বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদের সাথে ভাষা-গোত্র-ভৌগলিকতা-বর্ণ কেন্দ্রিক বিভিন্ন উগ্র জাতীয়তাবাদের প্রাদুর্ভাব ও তাদের একক গোষ্ঠিবাদী অপরাজনীতিও মানবতার বিরুদ্ধে যুদ্ধের নামান্তর।
বক্তাগণ বলেন, মানবতার মুক্তি সাধনায় সত্য ও মানবতার নিজস্ব পূর্ণাংগ পথে শান্তিময় নিরাপদ জীবন ও বিশ্ব গড়ে তোলার লক্ষ্যে একক গোষ্ঠিবাদি স্বৈরদস্যুতামুক্ত সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও সর্বজনীন মানবাধিকার ভিত্তিক মুক্ত জীবনের অখন্ড বিশ্বব্যবস্থা ব্যতীত মানবতা বিধ্বংসী অপরাজনীতির বিনাশী গ্রাস থেকে মুক্তি নেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন