ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১১ মে, ২০১৮

মালয়েশিয়ার পার্লামেন্ট নির্বাচনে ইসলামী সংগঠন ‘পাস’ ১৮টি আসনে বিজয়ী হওয়ায় পাস-এর নেতৃবৃন্দকে অভিনন্দন

বাংলাদেশ বার্তাঃ “গত ৯ মে, ২০১৮ অনুষ্ঠিত মালয়েশিয়ার পার্লামেন্ট নির্বাচনে সে দেশের ইসলামী সংগঠন ‘পাস’ ১৮টি আসনে বিজয়ী হওয়ায় পাস-এর নেতৃবৃন্দকে অভিনন্দনজানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম আজ ১০ মে’১৮ প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “মালয়েশিয়ার পার্লামেন্ট নির্বাচনে ‘পাস’-এর অংশগ্রহণ ও ১৮টি আসনে বিজয় লাভ করায় আমি বাংলাদেশ জামায়াতে ইসলামী ও আমার নিজের পক্ষ থেকে মালয়েশিয়ার জনগণ এবং সেখানকার ইসলামী দল নেতৃবৃন্দকে আন্তরিক ভাবে অভিনন্দন জানাচ্ছি।
‘পাস’-এর এই বিজয় গণতান্ত্রিক মালয়েশিয়ায় ইসলামের দাওয়াত সম্প্রসারণ ও জনগণকে ইসলামী আদর্শের দিকে উদ্বুদ্ধ হতে কার্যকর ভূমিকা পালন করবে, ইনশাআল্লাহ। দেশ গঠনে তাদের ভূমিকা আরো গতিশীল এবং সমৃদ্ধশালী করবে। সে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখা ও মুসলিম বিশ্বের চলমান সংকট নিরসনে ‘পাস’-এর নির্বাচিত সংসদ সদস্যবৃন্দ গঠনমূলক ভূমিকা পালন করবেন বলে আমি আশা করি।
‘পাস’-এর নির্বাচিত প্রতিনিধিদের আমি সুস্বাস্থ্য ও সফলতা কামনা করছি এবং মালয়েশিয়ার জনগণকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন