ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২ মে, ২০১৮

বিশ্বনাথের ব্যবসায়ী আলতাফী সাহেবের ইন্তেকালে শ্রমিক কল্যাণের শোক প্রকাশ ও মাগফিরাত কামনা,,

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বিশ্বনাথের বিশিষ্ট ব্যবসায়ী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবীণ মুরব্বী, সিলেট-ঢাকা বিশ্ব রোডের রশিদপুর মেসার্স রহমান ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারী, বুরাইয়া কামিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য, প্রবীণ জামায়াতনেতা, আলহাজ্ব আব্দুল ওয়াছে আলতাফী (৮২) আজ ১লা মে'১৮ মঙ্গলবার বেলা ৩ ঘটিকাটায় বিশ্বনাথ উপজেলা সদরস্থ বাসায় তিনি ইন্তেকাল করেন --ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ রাত সাড়ে ৮টায় বিশ্বনাথ দারুল উলূম কামিল মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের ১ম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১০ টায় ছাতক উপজেলার বুরাইয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গনে ২য় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর বুরাইয়া গ্রামে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।
মরহুমের ইন্তেকালে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট (দক্ষিণ) জেলা ও বিশ্বনাথ উপজেলার পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ ও রূহের মাগফিরাত কামনা এবং তাঁর শোকাহত পরিবারের সমবেদনা জ্ঞাপন করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন