ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর উদ্যোগে রোহিঙ্গা ক্যাম্পে কম্বল বিতরণ

বাংলাদেশ বার্তাঃ  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর উদ্যোগে রোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গা শরনার্থীদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে।
সম্প্রতি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান এবং ফিন্যান্স কমিটির চেয়ারম্যান জনাব অধ্যাপক আহসানউল্লাহর নেতৃত্বে একটি টিম বালুখালী, উখিয়া শরনার্থী ক্যাম্প পরিদর্শন করে এবং রোহিঙ্গা শরনার্থীদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে।
উক্ত কম্পল বিতরণ টীমে আরো ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর অধ্যাপক মুহাম্মদ জুনায়েদ কবীর, অধ্যাপক মুহাম্মদ মুস্তফা মুনীর চৌধুরী, স্টাফ ডেভেলপমেন্ট এন্ড স্টুডেন্ট ওয়েল-ফেয়ার ডিভিশনের অতিরিক্ত পরিচালক মাহফুজুর রহমান, সহকারী পরিচালক মোহাম্মদ যাকারিয়া প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন