ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮

জনগণের ভোটাধিকার হরনকারী অবৈধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না: ৫জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবসে চট্টগ্রাম মহানগরী জামায়াতের বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ

বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রাম ৫ জানুয়ারী ২০১৮;বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্র ঘোষিত বিক্ষোভ দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগরী জামায়াতের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারী বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কজনক দিন। এ দেশে এ দিন জাতীয় সংসদে ১৫৩ আসনে বিনা ভোটে নির্বাচিত ঘোষণা করা সম্পূর্ণ  অবৈধ। সংসদীয় গণতন্ত্রে এটা গণতন্ত্র হত্যা করার শামিল।
বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এ রকম ঘটনা বিশ্বাস যোগ্য নয়। ২০১৪ সালের নিবার্চনে ৪৭টি ভোট কেন্দ্রে কোন ভোট পড়েনি।কোন ভোটার উপস্থিত হয়নি। এটার মাধ্যমে প্রমাণিত হয় এদেশে গণতন্ত্র হত্যা হরেছে আওয়ামীলীগ।

নেতৃবৃন্দ বলেন, ভোটাধিকার হরনকারী অবৈধ সরকারকে জনগন আর ক্ষমতায় দেখতে চায় না।নেতৃবৃন্দ অবিলম্বে জনগণের ভোটাধিকার আদায় নিশ্চিত করার জন্য সকল দলের অংশগ্রহল এবং অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নিবার্চনের জন্য সহায়ক সরকারের অধীনে নিবার্চন দিতে হবে।
চট্টগ্রাম মহানগরীর জামায়াতের উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
চট্টগ্রাম মহানগরীর জামায়াতের মজলিশে শুরার সদস্য আবু জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে জামায়াত নেতা মাহবুবুল হাসান, ইবনে হোসাইন, এম.এ. কাদের, প্রমূখ বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন