ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮

বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাফেজ আবদুল হাই(খুটাখালী পীর সাহেব)এর মৃত্যুতে শাহাজাহান চৌধুরীর শোক

বাংলাদেশ বার্তাঃ ইসলামী আন্দোলনের অন্যতম শুভাকাঙ্ক্ষী, দেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও প্রখ্যাত আলেম মাওলানা হাফেজ আবদুল হাই (মঃজিঃ) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য সাতকানিয়া লোহাগাড়ার সাবেক সাংসদ জননেতা আলহাজ্ব শাহাজাহান চৌধুরী।
আজ এক শোক বাণীতে শাহাজাহান চৌধুরী বলেন, মাওলানা আবদুল হাই ছিলেন একজন ইসলামী চিন্তাবিদ, প্রখ্যাত আলেম এবং একজন নিবেদিতপ্রাণ ইসলামী রাজনীতির পুরোধা। তিনি সত্য, ন্যায় ও ইনসাফের পথে মানুষকে আহ্বান করতেন। একজন পীর হিসেবে তিনি ইসলামের সঠিক বাণী প্রকাশের দায়িত্ব দৃঢ়ভাবে পালনে বিশ্বাস করতেন।এই বাংলার জামিনে ইসলামী আন্দোলনের পক্ষে সবসময় সোচ্চার ছিলেন।সরকারের রক্তচক্ষু তাঁকে তাঁর নীতি ও কর্তব্যকর্ম থেকে বিন্দুমাত্র টলাতে পারেনি।
দেশের বিশিষ্ট আলেম ও ইসলামী চিন্তাবিদ হিসেবে তিনি দেশবাসীর নিকট অত্যন্ত শ্রদ্ধেয় ছিলেন। এই মুহূর্তে দেশের চরম সংকটকালে পৃথিবী থেকে তাঁর চিরবিদায়ে এক বিশাল শূন্যতার সৃষ্টি হলো।
শাহাজাহান চৌধুরী মরহুম মাওলানা আবদুল হাই এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, নিকটজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন