ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮

এমন বর্বরতার শেষ কোথায়......?

বাংলাদেশ বার্তাঃ  কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষক, ম্যানেজিন কমিটির সভাপতি সহ অন্যান্যরা মিলে অায়াত উল্লাহ নামের একজন অভিভাবক কে এভাবে বেঁধে বর্বর নির্যাতন কোন বিবেকবান মানুষ মেনে নিতে পারে না।

জানা গেছে, ওই বিদ্যালয়ে পড়ুয়া অায়াত উল্লাহর ছেলে শাহরিয়া নাফিজ আবির এর পরীক্ষার রেজাল্ট দেখতে গেলে, রেজাল্ট বিষয়ে ওই স্কুলের শিক্ষদের সাথে কথা কাটাকাটি হয়। 

এক পর্যয়ে শিক্ষকরা ও স্কুল কমিটির সভাপতি এক আ.লীগ নেতা এবং ৫০/৬০ জন মিলে এমন পৈশাষিক নির্যাতন করে তা আবার ভিডিও করার পর খুরুলিয়া উচ্চ বিদ্যালয়ের ফেসবুক ফেইজে ছেড়ে দেয়া হয়। যাহা চরম মানবাধিকার লংঘন। অমানষিক নির্যাতনের কারণে মুমুর্ষ হয়ে পড়া আয়াত উল্লাহ পানি চাইলে, এবং রশির প্যাচ খুলে দেয়ার জন্য করুণ আর্ত নাদ করলেও তার কান্না শুনেনি কেউ। ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানাচ্ছি। 

ঘটনার সাথে জড়িত প্রধান শিক্ষক বোরহান উদ্দিন,সহকারী প্রধান শিক্ষক নুরুল আবছার, মাস্টার নজিব উল্লাহ, মাস্টার, ওবায়দ উল্লাহ, স্কুল কমিটির সভাপতি এনামুল হক চৌধুরী, দপ্তরি নুরুল হকসহ আরো ৩০/৪০ কয়জন। 

আহত আয়াত উল্লাহকে হাসপাতালে চিকিৎসা করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানান পরিবার। তারা দাবী করেন, পরিকল্পিত ভাবে আয়াত উল্লাহকে হত্যার জন্য এমন ঘটনা ঘটনানো হয়েছে।

কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন জানিয়েছেন, ঘটনাটি খুবই অমানবিক। এব্যাপারে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে এ সংক্রান্তে বিদ্যালয় মাঠে উভয় পক্ষকে নিয়ে বৈঠকের কথাও জানিয়েছেন ইউএনও।
আশা করি স্থানীয় সচেতন ভাইয়েরা আরো বিস্তারিত তুলে ধরবেন,,,

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন