ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

শীতার্ত দরিদ্র জনগণের পাশে দাঁড়ানোর আমাদের নৈতিক দায়িত্ব,, মাওলানা হাবিবুর রহমান

বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সিলেট দক্ষিন জেলা আমীর, সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে জামায়াত মনোনীত এবং ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী মাওলানা হাবিবুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন--সম্পদশালী ঈমানদার লোকগণ দরিদ্র ও বিপদগ্রস্ত মানুষের জন্য সাহায্য নিয়ে এগিয়ে আসে কিনা সে জন্য আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা প্রাকৃতিক দুর্যোগসহ নানা বিপদ-আপদ দিয়ে মানুষের ঈমান পরীক্ষা করেন। এ পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার জন্যই শীতার্ত দরিদ্র মানুষের পাশে সকলের দাঁড়ানো প্রয়োজন।

অদ্য ১৪ই জানুয়ারি'১৮ রবিবার সকাল ১১ ঘটিকায় গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জ কল্যাণ ট্রাস্টের উদ্যেগে এবং মাওলানা কামাল উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মজিদের অর্থায়নে সমাজসেবী আব্দুল অদুদের সভাপতিত্বে সাইফুল ইসলাম রাজু ও মুহাম্মদ আলী রুমনের পরিচালনায় ৫ শতাধিক দারিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে উপরোক্ত কথা গুলো বলেন।
বক্তব্য রাখেন শরিফগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপিনেতা মুহাম্মদ আব্দুল মুছাব্বির, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট দক্ষিণ জেলা সভাপতি ফখরুল ইসলাম খান, শ্রমিক কল্যাণের জেলা সেক্রেটারি ও বাদেপাশা ইউনিয়ণের সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, শরিফগঞ্জ ইউনিয়ণ কল্যাণ ট্রাস্ট ইউকের সভাপতি মুহিবুল হক নান্নু, শ্রমিক কল্যাণ গোলাপগঞ্জ উপজেলা সভাপতি আব্দুল হান্নান সমাজসেবী ও বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা কামাল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাহির ও স্থানীয় ইউপি সদস্যবৃন্দ, সাবেক ছাত্রনেতা সাদিকুর রহমান, এমদাদুল হক, মাওলানা কুতুব উদ্দিন, আব্দুল ওয়াদুদ প্রমুখগণ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন