ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮

ড. আব্দুল জব্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ


বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের গেন্ডারিয়া থানা আমীর, ইসলামী ছাত্রশিবিরের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ও শিবিরের সাবেক কেন্দ্রীয় বায়তুলমাল সম্মাদক ড. আব্দুল জব্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

এক শোকবাণীতে মহানগরী আমীর বলেন, ড. আব্দুল জব্বারের মৃত্যুতে ইসলামী আন্দোলন একজন নিবেদিত প্রাণ মানুষকে হারালো। তিনি ইসলামী ছাত্র আন্দোলনের একজন বীর সিপাহসালার ছিলেন। তিনি দেশে ইসলামের আলোকে ন্যায়-ইনসাফেরভিত্তিক সমাজ প্রতিষ্ঠার স্বপ্ন দেখতেন। তার মৃত্যুতে ইসলামী আন্দোলনে যে শূণ্যতা সৃষ্টি হয়েছে তা সহজেই পূরণীয় নয়।

মহানগরী আমীর মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন। তিনি তার শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমাবেদনা জানান এবং মহান আল্লাহ তায়ালার কাছে তাদের ধৈর্য্য ধারণের তাওফিক কামনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন