ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮

জামায়াত নেতা জসিম উদ্দিন সরকারের পিতার ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের শোক প্রকাশ

বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রাম ১১ জানুয়ারী ২০১৮ চান্দগাঁও থানার মোহরা ওয়ার্ড সরকার বাড়ী নিবাসী জামায়াত নেতা মুহাম্মদ জসিম উদ্দিন সরকারের পিতা জহুরুল হক সরকারের (৮০) ইন্তেকালে চান্দগাঁও থানা ও মোহরা ওয়ার্ড জামায়াতের শোক প্রকাশ।
১১ জানুয়ারী ২০১৮ ইং তারিখ বৃহস্পতিবার আনুমানিক সকাল ৫টায় চান্দগাঁও থানার মোহরা ওয়ার্ড নিবাসী জামায়াত নেতা মুহাম্মদ জসিম উদ্দিন সরকারের পিতা জহুরুল হক সরকার বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী ৩ ছেলে, ৯ মেয়ে, নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজন, শুভাকাংখী রেখে যান।
মুহাম্মদ জসিম উদ্দিন সরকারের পিতা জহুরুল হক সরকারের ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের আমীর ও সেক্রেটারী আবু জাওয়াদ ও ইবনে হোসাইন এবং মোহরা ওয়ার্ড  জামায়াতের সভাপতি জনাব  মুহাম্মদ ওমর এক যুক্ত বিবৃতির মাধ্যমে শোক প্রকাশ করেন। 
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর কাছে তার জান্নাতুল ফেরদৌস নসীবের জন্য দোয়া করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মরহুমের নামাজে জানাজা আজ বাদ জহুর স্থানীয় নুর আহম্মদ কাদেরী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজায় সকল আত্মীয়-স্বজন, শুভাকাংখীগণকে শামিল হওয়ার আহবান জানানো হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন