ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮

শ্রমিক কল্যাণের দায়িত্বশীল আব্দুর রহমান ও তার স্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর শোক

বাংলাদেশ বার্তাঃ ইস্টার্ণ র‌িফাইনারীত‌ে কর্মরত এস‌িসট‌েন্ট ম্যান‌েজার আব্দুর রহমান ( বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের দায়িত্বশীল) গ্রাম‌ের বাড়ী যাওয়ার পথ‌ে সড়ক দূর্ঘটনায় স্ত্রী মন্জু আরা বেগম সহ নিহত হয়েছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 
মরহুমের গ্রামের বাড়ী ফরিদপুরের পাংশা থানার রাজবাড়ীর নিজ এলাকায় জানাযা শেষে পারিবারিক কবরস্হানে তাকে দাফন করা হবে।
মরহুম,মরহুমা ১ ছেলে ২ মেয়ে সহ বহুআত্বীয় স্বজন রেখে গেছেন।

তাদের ইন্তেকালে গভীরশোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান, সেক্রেটারী এস এম লুৎফর রহমান।
এক শোকবাণীতে নেতৃবৃন্দ মরহুমের ১ ছেলে ২ মেয়ে সহ আত্বীয় স্বজন সহ ফেডারেশনের নেতাকর্মীরা যাতে এই কঠিন মুহুর্তে ধর্য্য ধারণ করে শোক সইতে পারে এই জন্য মহান রবের দরবারে ফরিয়াদ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন