ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

ঈদের পূর্বে শামসুল ইসলাম, আহসান উল্লাহসহ সকল জামায়াত নেতৃবৃন্দের মুক্তি চাই: চান্দগাঁও জামায়াত

বাংলাদেশ জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক এমপি ও চট্টগ্রাম মহানগর আমীর শামসুল ইসলাম ও অধ্যাপক আহসান উল্লাহসহ সকল জামায়াত নেতৃবৃন্দের আসন্ন ঈদ উল আযহার পূর্বেই মুক্তি দাবী করেছে চান্দগাঁও থানা জামায়াত।
বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার মাসিক কর্মপরিষদ বৈঠকে এই দাবী জানান নেতৃবৃন্দ। 
কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ সরকারের সকল প্রকার অন্যায় ও অগণতান্ত্রিক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিশেষ করে বর্তমান সরকারের আমলে চালু হওয়া মুক্তির পর জেল গেইট থেকে গ্রেপ্তারের ফ্যাসীবাদী রাজনৈতিক সংস্কৃতি বন্ধ করে বাংলাদেশ জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক এমপি ও চট্টগ্রাম মহানগর আমীর শামসুল ইসলাম ও অধ্যাপক আহসান উল্লাহসহ সকল জামায়াত নেতৃবৃন্দের আসন্ন ঈদ উল আযহার পূর্বেই মুক্তি দাবী করেছেন। 
চান্দগাঁও থানা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্ম পরিষদ বৈঠকে অন্যান্যের মধ্যে সর্বজনাব আলতাফ, মোস্তফা, রফিকুল ইসলাম, অধ্যাপক আবু আফরিন প্রমূখ বক্তব্য রাখেন।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন