ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৫

সরকারের অযৌক্তিকভাবে গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর

লাগামহীন দুর্নীতি ও লুটপাটের অর্থের যোগান দিতেই সরকার অযৌক্তিকভাবে গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মুহাম্মদ সেলিম উদ্দীন।
তিনি বৃহস্পতিবার কেন্দ্র কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর যমুনা ফিউচার পার্কের সামনে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এ মন্তব্য করেন।
সেলিম উদ্দীন হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। এজন্য তারা একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত চাপিয়ে দিচ্ছে। কিন্তু মানুষ সরকারের এই ষড়যন্ত্র বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না।’
তিনি গণবিরোধিতা পরিহার করে অবিলম্বে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারে সরকারের প্রতি আহবান জানান। অন্যথায় ব্যর্থ ও জুলুমবাজ সরকারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার হুমকি দেন মহানগর জামায়াতের এই নেতা।
তিনি বলেন, সরকার দেশে সুশাসনের পরিবর্তে অপশাসন ও দুঃশাসন চালাচ্ছে। মূলত এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন জনদুর্ভোগ বাড়বে বৈ কমবে না।
সেলিম উদ্দীন জালিম সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ারও আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন