ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

সর্বোচ্চ সফলতায় পৌঁছাতে কুরআনের আলোকে জীবন গঠন করতে হবে -শিবির সেক্রেটারি জেনারেল


ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর শাখার স্কুল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান।
ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান বলেন, একজন মুসলমানের লক্ষ্য হলো দুনিয়া ও আখেরাত উভয় ক্ষেত্রেই সর্বোচ্চ সফলতা অর্জন। তাই সর্বোচ্চ সফলতায় পৌঁছাতে কুরআনের আলোকে জীবন গঠন করতে হবে। গতকাল রোববার রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তরের স্কুল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় স্কুল কার্যক্রম সম্পাদক মতিউর রহমানের পরিচালনায় এ সময় শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সেক্রেটারি জেনারেল বলেন, মুসলমানদের ব্যর্থ জীবন কাম্য নয়। কেননা আমরা সেই মহান জীবন ব্যবস্থার অনুসারী যা সঠিকভাবে অনুসরণ করলে দুনিয়া ও আখেরাত উভয় ক্ষেত্রেই সফলতা আসে। কিন্তু দ্বীনের পথে থেকে সফলতা পেতে চাইলে প্রধানত দুই রকমের বাধাকে আমাদের অতিক্রম করতে হবে। একটি হচ্ছে শয়তানের এবং আরেকটি অশুভ পথ ও মতের হাতছানি। মূলত বাতিলের আহ্বান আর শয়তানের কাজ একই। তাহলো একজন মুসলমানকে দুনিয়া ও আখেরাতের প্রকৃত সফলতা থেকে বঞ্চিত করা। কিন্তু যারা আল্লাহর প্রতি অবিচল আস্থা রাখে, দ্বীন কায়েমকে জীবনের পাথেয় করে নেয়, পরকালকে সর্বোচ্চ প্রাধান্য দেয়, তারা দুই বাধাকেই অতিক্রম করতে সক্ষম।
তিনি আরো বলেন, ছাত্রশিবির সেই কাফেলার নাম যারা একই সাথে সকল অশুভ শক্তির রাহুগ্রাস থেকে ছাত্রদেরকে রক্ষা করে কুরআনের আলোকে সফলতার পথে পরিচালিত করার চেষ্টা করছে। এ পথ থেকে আমাদের কেউ সরিয়ে দিতে পারবে না। আমরা সেই মহান আদর্শের অনুসারী যা বিশ্ব সভ্যতার ইতিহাসে সফলতার অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। তাই ছাত্রশিবির দৃঢ়ভাবে বিশ্বাস করে যে কুরআনের আলোকে জীবন গঠন করতে পারলে সব ক্ষেত্রেই সফলতা সম্ভব। এ সময় তিনি একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদেরকে সার্বিক দিক দিয়ে যোগ্যতাসম্পন্ন করে গড়ে তোলার তাগিদ দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন