ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০১৫

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জামায়াতের দেশব্যাপী বিক্ষোভ বৃহস্পতিবার

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে জামায়াতে ইসলামী।
দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান বুধবার এক বিবৃতিতে বলেন, গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির ফলে নিম্ন আয়ের লোকদের জীবন ধারণ দুর্বিষহ হয়ে পড়েছে। গ্যাস এবং বিদ্যুতের মূল্য বৃদ্ধির কোনো যুক্তি নেই।
তিনি বলেন, সরকারি দলের কোনো কোনো নেতাও বলেছেন যে, গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি অযৌক্তিক। গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি দেশের গোটা অর্থনীতির ওপর বিরূপ প্রভাব ফেলবে। 
ডা. শফিকুর বলেন, গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির কারণে যানবাহনের ভাড়া বাড়তে শুরু করেছে, বাসা ভাড়া বৃদ্ধি পাচ্ছে এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য পাল্লা দিয়ে বাড়ছে। সঙ্গত কারণেই শিল্প ও কল-কারখানায় উৎপাদন খরচ বৃদ্ধি পাবে। মানুষের জীবন যাত্রার ব্যয় বেড়ে যাবে। দরিদ্র মানুষের ভোগান্তি আরো বাড়বে। তিনি অভিযোগ করেন, দেশের জনগণের উন্নতি ও কল্যাণের কথা সরকার মোটেও চিন্তা করে না। সরকার লুটপাট, দখলদারি, দুঃশাসন ও ভোগবিলাসে ব্যস্ত রয়েছে। বর্তমান সরকারের নিকট থেকে জনগণের কোনো কল্যাণ ও উন্নতি আশা করা যায় না।
বিক্ষোভ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য জামায়াতের সকল শাখা এবং দেশবাসীর সহযোগিতা কামনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন