ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০১৫

মুজিবুর ও পরওয়ারের মুক্তির দাবিতে মঙ্গলবার জামায়াতের বিক্ষোভ

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এবং জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের মুক্তির দাবিতে আগামীকাল মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াত। এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য বিবৃতিতে সকল শাখার প্রতি আহবান জানানো হয়।
সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ এ কর্মসূচির ঘোষণা করেন।
বিবৃতিতে তিনি বলেন, “অধ্যাপক মুজিবুর রহমান একটি বাসায় শ্রমিককল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বৈঠক করছিলেন। সেখান থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদেরকে গ্রেফতার করে। ঘরোয়া একটি বৈঠক থেকে জামায়াতের নেতৃবৃন্দকে এভাবে গ্রেফতার করা আইনের দৃষ্টিতে চরম অন্যায়। ১৩ জন নেতা-কর্মীকে শুধু গ্রেফতারই করা হয়নি, বরং তাদের নিকট থেকে ২০টি বোমা পাওয়া গেছে মর্মে একটি নাটক সাজানো হয়েছে। জামায়াতকে নেতৃত্বশূন্য করে একদলীয় শাসন কায়েমের লক্ষ্যে সরকার ফ্যাসিবাদী কায়দায় জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের ওপর নির্যাতন চালাচ্ছে। অথচ সভা-সমাবেশ করা প্রত্যেকটি নাগরিকের সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার।
বিবৃতিতে তিনি আরও বলেন, সরকারের জুলুম-নিপীড়নের প্রতিবাদে এবং নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে আগামীকাল ৮ সেপ্টেম্বর দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি। ঘোষিত এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য আমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি আহবান জানাচ্ছি এবং দেশবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন