ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৫

মর্মান্তিক দুর্ঘটনায় ১০৪জন নিহত হওযার ঘটনায় জামায়াতের সমবেদনা জ্ঞাপন

গত ১২ সেপ্টেম্বর ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ঝাবুয়া জেলার পেতলাওয়াদ শহরের একটি জনাকীর্ণ রেঁস্তোরায় রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১০৪ জন লোক নিহত এবং ৬০ জন লোক আহত হওয়ার ঘটনায় সমবেদনা জ্ঞাপন করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ।
আজ ১৩ সেপ্টেম্বর এক বিবৃতির মাধ্যমে তিনি এ সমবেদনা জানান।
বিবৃতিতে তিনি বলেন, “এ মর্মান্তিক দুর্ঘটনায় ১০৪ জন লোক নিহত ও ৬০ জন আহত হয়েছে। তাছাড়া এ বিস্ফোরণে আশেপাশের ভবনগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। আমি এ ঘটনায় আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। নিহতদের স্বজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
সেই সাথে ভারত সরকার ও জনগণের প্রতি সহমর্মিতা জানাচ্ছি। আমি আশা করি নিহতদের পরিবার-পরিজন ও ভারত সরকার এবং সে দেশের জনগণ ধৈর্যের সাথে এ ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন