ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫

কালিহাতির ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি ব্যর্থতার দায়িত্ব কাঁধে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত -হামিদ আযাদ

টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলায় মায়ের সামনে ছেলেকে এবং ছেলের সামনে মাকে বিবস্ত্র করে তাদের ওপর অত্যাচার-নির্যাতনকারী ব্যক্তিদের বিচারের দাবিতে বিক্ষোভ প্রদর্শনকারী বিক্ষুব্ধ জনতার ওপর পুলিশের গুলীতে ৩ জন নিহত ও প্রায় অর্ধশত লোক আহত হওয়ার মর্মান্তিক ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, টাঙ্গাইলের কালিহাতির ঘটনার দ্বারাই প্রমাণিত হচ্ছে যে, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। বর্তমান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ প্রমাণিত হয়েছে।
শনিবার দেয়া বিবৃতিতে তিনি আরো বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতির এক জ্বলন্ত প্রমাণ হলো টাঙ্গাইলের কালিহাতি উপজেলার ঘটনা। দেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর দেশের জনগণের আস্থা ও বিশ্বাস না থাকার কারণেই জনগণ অসামাজিক কাজে লিপ্ত দুর্বৃত্তদের বিচারের দাবিতে মাঠে নামতে বাধ্য হয়েছে। মার সামনে ছেলেকে এবং ছেলের সামনে মাকে প্রকাশ্য দিবালোকে বিবস্ত্র করে অত্যাচার-নির্যাতন চালানোর মতো বর্বর, অশালীন এবং অসামাজিক ও অমানবিক কাজ আর কি হতে পারে? গত বুধবার সন্ধ্যায় কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার কৃষি উন্নয়ন করপোরেশনের একজন সরকারি কর্মকর্তার হাত কেটে নিয়েছে দুর্বৃত্তরা। এসব ঘটনার দ্বারাই প্রমাণিত হচ্ছে যে, দেশের জনগণের জানমালের কোন নিরাপত্তা নেই। এ অবস্থায় কোন দেশ চলতে পারে না। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে চরম ব্যর্থতার দায়িত্ব কাঁধে নিয়ে অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত।
তিনি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলায় সংঘটিত বর্বর ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করে প্রকাশ্য দিবালোকে মা ও ছেলেকে বিবস্ত্র করে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের সাথে সাথে তিনজন বিক্ষোভকারীকে গুলী করে হত্যা ও অর্ধশত লোককে আহত করার ঘটনার সাথে জড়িত পুলিশদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
তিনি পুলিশের গুলীতে নিহত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানান। সেই সাথে নিহতদের পরিবার-পরিজন এবং আহতদের উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান ও আহতদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন