ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫

রাজশাহীতে যুবলীগের দু’গ্রুপের গোলাগুলি : আহত ৫


রাজশাহী নগরীতে স্থানীয় যুবলীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। নারী ঘটিত বিষয় নিয়ে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর শাহমখদুম থানার মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে।
নারী ঘটিত বিষয় নিয়ে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। এর আগে শুক্রবারও তাদের মধ্যে সংঘর্ষ হয়। এরই জের ধরে শনিবার ওই সংঘর্ষ বাধে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে শাহ মখদুম থানা মোড়ে শাহ মখদুম থানা যুবলীগ নেতা গোলাম মোস্তফা গ্রুপ ও মাসুদ রানা গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়।
পরে উভয়পক্ষই প্রতিপক্ষকে লক্ষ্য করে অন্তত ৫ রাউন্ড ফাঁকা গুলি ছ্ােড়ে। গোলাগুলির খবর পেয়ে শাহ মখদুম থানা থেকে একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন