ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

অধ্যাপক মুজিবের গ্রেফতারে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, সিলেট দক্ষিন জেলা নেতৃবৃন্দের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, সিলেট জেলা দক্ষিন এর নেতৃবৃন্দ এক বিবৃতিতে অধ্যাপক মুজিবের গ্রেফতারে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ বলেন----------বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন এর কেন্দ্রীয় সভাপতি ও আন্তর্জাতিক লেবার ওরগেনাইজেশন (আইএলও) এর কেন্দ্রীয় সহসভাপতি অধ্যাপক মুজিবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার করে তাদের সেবা থেকে জনগণকে বঞ্চিত করা হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই তাদের মিথ্যা মামলায় অন্যায়ভাবে গ্রেফতার দেখানো হবে। সরকারের জুলুম-নির্যাতন থেকে জনগণের প্রতিনিধিগণও রেহাই পাচ্ছেন না।
শ্রমিক কল্যাণ এর নেতৃবৃন্দ মনে করেন, তাদের গ্রেফতার করার মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই প্রকাশিত হয়েছে। সরকারের ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য নেতৃবৃন্দ দেশবাসীর প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন