ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৫

ক্ষমতাসীন আ’লীগের বিরুদ্ধে কিছু বললেই চিহ্নিত হবো জামাতি : হাসান মাসুদ

     
ক্ষমতাসীন আ’লীগের বিরুদ্ধে কিছু বললেই আমাকে বলা হবে জামাতি’- জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ শুক্রবার রাত সাড়ে ১১ টায় তার ফেসবুক স্ট্যাটাসে এ মন্তব্য করেছেন।
চলমান রাজনৈতিক অস্থিরতার বিরক্তি প্রকাশ করে দেয়া তার ফেসবুক স্ট্যাটাসটিতে তিনি লিখেছেন, ‘থামান এ রাজনীতি! হরতাল-অবরোধে আমি অসুস্থ ও ক্লান্ত! আমি যদি ক্ষমতাসীন দলের বিপক্ষে কিছু বলি, তাহলে আমাকে জামাতি বলে চিহ্নিত করা হবে। যদি বিরোধী দলের বিপক্ষে বলি, তাহলে তারা আমাকে নাস্তিক, অমুক দেশের এবং ক্ষমতাসীন দলের দালাল বলবে। কিন্তু বহু বছরে গড়ে উঠা আমার একটি নিজস্ব পরিচয় রয়েছে। আমি শ্বাসরুদ্ধ, বিরক্ত ও অসহায়। দ্রুত পরিত্রাণ প্রয়োজন।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন