ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০১৫

বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধি অযৌক্তিক লুৎফর রহমান

বাংলাদেশ বার্তা: ৪ সেপ্টেম্বর ২০১৫: বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও চট্টগ্রাম সদর অঞ্চল সভাপতি এস এম লুৎফর রহমান বলেছেন, দ্রব্যমুল্যের উর্ধ্বগতি সামাল না দিতে দিতে গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধি মরার উপর খড়ার ঘা। দাম বৃদ্ধির ফলে সকল শিল্পের উৎপাদন ব্যয় বাড়বে। যার ফলে সাধারণ মানুষ বিশেষ করে খেটে খাওয়া অসহায় শ্রমিকদের জীবনে নেতিবাচক প্রভাব পড়বে।
তিনি বলেন , বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমা সত্ত্বেও বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধি অযৌক্তিক। তিনি সরকারকে বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত পরিবর্তনের আহ্বান জানান।
তিনি আজ বিকালে শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম সদর অঞ্চলের নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বৈঠকে অঞ্চল সেক্রেটারী মকবুল আহমদসহ আরো উপস্থিত ছিলেন, আবদুল কাদের. এড: ফরিদুল আলম, আবদুল্লাহ সাকিব ও মীর হোসেন প্রমূখ।
বৈঠকে সভাপতি আরো বলেন, দেশে আইনের শাসন বলতে আর কিছুই নেই। প্রতিনিয়তই মানুষ খুন হচ্ছে।আইন শৃংখলা বাহিনী বিরোধী দলীয় নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানি করতে মনোযোগী বেশি হবার কারণে দেশের আইন শৃংখলা পরিস্থিতির এমন অবস্থা সৃষ্টি হয়েছে। তিনি অবিলম্বে দেশের আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন