ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৫

গ্যাস ও বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির মত অন্যায় সিদ্ধান্ত জাতির ঘাড়ে চাপিয়ে দেয়ার পরিনতি ভাল হবেনা ----সিলেট নগর জামায়াত


সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, দেশের সর্বত্র দুর্নীতি আর লুটপাট চলছে। বর্তমান সরকারের এই সাড়ে ছয় বছরের শাসনামলে কোন যৌক্তিক কারন ছাড়াই বিদ্যুতের মূল্য বাড়ানো হয়েছে ৮ বার এবং গ্যাসের মূল্য বাড়ানো হয়েছে ৩ বার। আওয়ামী অপশাসনে সাধারন মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। অবিলম্বে গ্যাস বিদ্যুতের অস্বাভাবিক মুল্যবৃদ্ধির অন্যায় সিদ্ধান্ত বাতিল করতে হবে। অন্যথায় জনদুর্ভোগ সৃষ্টিকারী গ্যাস ও বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির জন্য সরকারকে কঠোর মুল্য দিতে হবে। অনির্বাচিত অবৈধ সরকার জনগনের কল্যানের কথা চিন্তা না করে তাদের পাহাড়সম ব্যার্থতা ঢাকতে ও তাদের দুর্নীতি-লুটপাটের দায় জনগননের ঘাড়ে চাপিয়ে দিতেই দফায় দফায় গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধি করছে। এর ফলে দেশের সকল স্তরে অস্তিরতার সৃষ্টি হবে। এর দায় সরকার এড়াতে পারবেনা।
বৃহস্পতিবার গ্যাস-বিদ্যুতের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির প্রতিবাদে জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত নগরীর বন্দরবাজার এলাকায় বিক্ষোভ মিছিল বের করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, মশাহিদ আহমদ, মু. সাহেদ আলী ও ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, আন্তর্জাতিক বাজারে যেখানে তেলের মূল্য অস্বাভাবিকভাবে কমে গিয়েছে, সেখানে গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির কোনো যৌক্তিকতা নেই। গ্যাস এবং বিদ্যুতের মূল্য বৃদ্ধির ফলে জনগণের দুঃখ ও দুর্দশা আরো বাড়বে। এর ফলে যেমন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য আরো বৃদ্ধি পাবে। তেমনী সকল পণ্যের পরিবহন খরচ ও উৎপাদন খরচ বাড়বে। বাড়িভাড়া, যানবাহনের ভাড়া বৃদ্ধি পাবে। ফলে মানুষের জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিকভাবে বাড়বে। কৃষক, শ্রমিক, চাকরিজীবীসহ সীমিত আয়ের লোকদের দুর্ভোগ চরম আকার ধারণ করবে। রাজনৈতিক ও সামাজিক অস্থিরতা বাড়বে। তাই অবিলম্বে সরকারকে এই গণবিরোধী আত্মঘাতী সিদ্ধান্ত বাতিল করতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন