ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬

মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের গণহত্যা ও নির্যাতন বন্ধের দাবীতে চান্দগাঁও জামায়াতের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ২৩ নভেম্বর ২০১৬ইং বুধবার: মিয়ানমারে মুসলমানদের উপর সেই দেশের সরবারের পরিচালিত গণহত্যা বন্ধের দাবীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে চান্দগাঁও থানা জামায়াত নগরীর বহদ্দারহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
জামায়াত নেতা জনাব আবু জাওয়াদ এর নেতৃত্বে নগরীর বহদ্দারহাটে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে ইবনে হোসাইন, এস. এম. মাহমুদ, আবু নাহিদ, অধ্যাপক আবু এস. আফরিন প্রমূখ বক্তব্য রাখেন।
নেতৃবৃন্দ মিয়ানমারের মুসলমানদের উপর সেই দেশের সরকার কর্তৃক পরিচালিত গণহত্যা ও নির্যাতনের চিত্র তুলে ধরে বলেন ইতিহাসের জঘন্নতম ও পৈচাষিক কায়দায় গণহত্যা ও নির্যাতনের চিত্র অনলাইন মিডিয়ায় ভাইরাল হলেও জাতিসংঘ, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাসহ পশ্চিমা বিম্বের নিরব ভূমিকার তীব্র সমালোচনা করে অবিলম্বে মিয়ানমারের মুসলমানদের উপর সেই দেশের সরকার কর্তৃক পরিচালিত গণহত্যা বন্ধ করে তাদের নাগরিক অধিকার ফিরিয়ে দিতে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জাতিসংঘ, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাসহ পশ্চিমা বিশ্বের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।  
পাশাপাশি ওআইসিসহ মুসলিম বিম্বের নেতৃবৃন্দকে অবিলম্বে মিয়ানমারের মুসলমানদের উপর সেই দেশের সরকার কর্তৃক পরিচালিত গণহত্যা বন্ধ করে তাদের নাগরিক অধিকার ফিরিয়ে দিতে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপসহ তাদের জীবন বাঁচাতে দ্রুত এগিয়ে আসার জন্য আহবান জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন