ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬

ব্রাজিলের ফুটবল দলবাহী বিমান দুর্ঘটনা ৮১ জনের মধ্যে ৭৫ জনই নিহত

দক্ষিণ আমেরিকার কলম্বিয়ায় বিধ্বস্ত ব্রাজিলের ফুটবল দলবাহী বিমানের ৮১ জন যাত্রীর মধ্যে ৭৫ জন নিহত হয়েছেন। এর আগে ৭৬ জন নিহতের কথা বলা হলেও আরেকজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।
ছয়জন ‘অলৌকিকভাবে’ প্রাণে রক্ষা পেয়েছেন বলে জানিয়েছে দি ইনডিপেনডেন্ট। ব্রাজিলের চ্যাপেকোয়েন্স ফুটবল ক্লাবের খেলোয়াড়দের বহনকারী ওই বিমানটি বলিভিয়া থেকে কলম্বিয়ার মেডেলিন আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিল।
তবে উদ্ধারকৃত ছয় যাত্রীর মধ্যে চ্যাপেকোয়েন্স ফুটবল দলের কেউ ছিল কি না তা নিশ্চিত করতে পারেনি সংবাদমাধ্যম। তবে উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে বেশির ভাগের অবস্থাই আশঙ্কাজনক বলে জানিয়েছে বিবিসি।
স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আগামীকাল কোপা সুদ আমেরিকা টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নিতে মঙ্গলবার দিবাগত রাতে কলম্বিয়ার মেডেলিন শহরে যাচ্ছিলেন ব্রাজিলের চ্যাপেকোয়েন্স ক্লাবের সদস্যরা। বিমানের যাত্রীর মধ্যে ১০ ফুটবলার ছাড়াও ৫৭ যাত্রী ও নয়জন ক্রু ছিলেন। যাত্রীদের মধ্যে ছিলেন ক্রীড়া সাংবাদিক এবং ফুটবলের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই।
মেডেলিন বিমানবন্দর কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এক বার্তায় বলেছে, ‘বিধ্বস্ত হওয়া সিপি-২৯৩৩ বিমানটি চ্যাপেকোয়েন্স রিয়েল ফুটবল দলের খেলোয়াড়দের বহন করছিল।’
মেডেলিন শহরের মেয়র ফেদরিকো গুতিয়েরেজ বলেন, ‘এটি একটি বিষাদময় ঘটনা।’
মেয়র দুর্ঘটনায় পর অনেকেরই জীবিত থাকার সম্ভাবনা রয়েছে বলে আশা প্রকাশ করেছেন। তবে শেষ পর্যন্ত খুব অল্প কজন আপাতত প্রাণে রক্ষা পেলেও তাঁদের বেঁচে থাকার সম্ভাবনা নিয়ে শঙ্কা জানিয়েছেন খোদ চিকিৎসকরাই।
NTV

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন