ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৩ নভেম্বর, ২০১৬

হ্যালো মোদী!!! আজ্ঞে হ্যাঁ আপনাকেই বলছি ?

আশা করি আপনি ভালোই আছেন। বিদেশে গিয়ে বুলেট চরছেন 10 লাখি ব্লেজার পড়ে । কিন্তু কেন 95% লোককে বিপদে ফেলে বিদেশ ভ্রমণে গেলেন ? সাহস থাকেতো ব্যাঙ্কে ব্যাঙ্কে ঘুরে দেখুন সাধারণ মানুষগুলোর সমস্যা কী ? 500,1000, 10000 টাকা তোলার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে আছে! শুধু এক দিন দাঁড়ালে হবে না এই সমস্যা চলতেই থাকবে । আমি নিজে কয়েকদিন দাঁড়িয়েছি। এবং নিজ চোখে দেখেছি সাধারণ মানুষ গুলোর কষ্ট। মোদি আপনি আসুন আর এও দেখে জান কারা দাঁড়িয়ে আছে? 500,1000 ,100000 কোটি টাকার মালিক? নাকি 1,2,10,20 লাখ টাকার মালিক? গ্রামে গ্রামে ঘুরে দেখুন যে মানুষটি মেয়ের বিয়ের জন্য তিল তিল করে 50 হাজার 1লাখ টাকা জমিয়েছে , ভিক্ষাবৃত্তি করে 5 হাজার 10 হাজার জমিয়েছে, জমি বিক্রি শস্য বিক্রি করে কিছু কিছু টাকা জমিয়েছে, কোন গৃহবধূ স্বামীর পকেট কেটে, চাল ধান বিক্রি 2-5 হাজার টাকা জমিয়েছে । এ বাড়ী ও বাড়ী ছুটে ছুটে বেড়াচ্ছে দে বাবা, দে ব্যাটা একটু পাল্টে এনে দে। সাহস থাকে তো আসুন দেখে যান এদের কী সমস্যা হচ্ছে ? দিন আনি দিন খাই লোকগুলো যাদের সপ্তাহন্তে মাহিনা অনেকের কাজ বন্ধ হয়ে গেছে । টাকা দিতে পারছে না মালিকেরাও তারাও টাকা তুলতে পারছে না। কী দোষ করল এই সমস্ত লোক গুলো ?
আপনার পক্ষে হইত সম্ভব নই বলুন সেই সমস্ত চ্যাড্ডিধারী গেঁড়ুয়া গুলোকে যারা ফেবুতে চেঁচাচ্ছে! বলুন তাদের, বাড়ী বাড়ী গিয়ে সমস্যার সমাধান করতে , ব্যাঙ্কে গিয়ে ফর্ম ফিলাপ করে দিতে, লাইন দিতে ।
এই 5,10,20 লাখের মালিক গুলোর কী কালো টাকা? যে টাকা তারা তিল তিল করে জমিয়েছে । এ টাকা জমি, শস্য, চাকরি, ব্যবসার টাকা । এত মানুষের ভিড়ে কি আপনারা কেউ দেখেছেন কোন নেতা মন্ত্রী কোটিপতি লাইনে দাঁড়িয়ে আছে? দেখেননি, কারণ ইনারা সব তো ভালো মানুষ, সর্বদা মানুষের স্বার্থেই সমস্ত টাকা ব্যয় করে দিয়েছে (আশা করি ঈশারা বুঝতে পেরেছেন)!!!! যাদের হাতে কালো টাকার 95% আছে তারা তো সচেতনতার খবর অনেক আগেই পেয়েছিল এটা আর আমাদের বুঝতে বাকি নেই। এই সময় এক মুসলিম ধর্মপ্রচারক তহা সিদ্দিকির একটি কথা মনে পড়ে যায় যে, তিনি প্রায় একটি কথা বলেন নকল মালের উপরেই লেখা থাকে নকল হয়তে সাবধান তদ্রূপ মোদির অবস্থা। এখন মনে হচ্ছে তিনি একেবারে ঠিকিই বলতেন।
নরেন্দ্র মোদি আপনাকে বলছি যদি সাহস থাকে তাহলে নিয়ে আসুন সেই সমস্ত টাকা যেগুলো বিদেশে গচ্ছিত রাখা হয়েছে । পাকড়াও করুন সেই সমস্ত লোককে যারা বিদেশে টাকা পাচার করেছে । আর আপনার প্রতিশ্রুতি মতো প্রত্যেকের অ্যাকাউন্টে 15 লাখ করে ভরুন । আপনার নাম ভারতের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে । 130 কোটি জনগণ আপনাকে স্যালুট করবে। অদূর ভবিষ্যতে আপনার মন্দির তৈরি হবে আপনি পুজ্জিত হবেন । Lipa Roy

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন