ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২১ নভেম্বর, ২০১৬

ক্ষুধার্ত রোহিঙ্গাদের খাবার ও চিকিৎসা দেয়ায় ৩ টি এনজিওর প্রতি নিষেধাজ্ঞা বাংলাদেশ সরকারের!

বিদেশী বিভিন্ন সংস্থার দেয়া খাবার এবং অন্যান্য সহায়তার লোভে মিয়ানমার থেকে বাংলাদেশে রোহিঙ্গারা আসছে- এমন অদ্ভুত বিকৃত এবং নজিরবিহীন অভিযোগ তুলে বাংলাদেশের কোথাও রোহিঙ্গা মুসলিমদেরকে সব ধরনের সহায়তায় নিষেধাজ্ঞা জারি করেছে বাংলাদেশ সরকার।
আজ রোববার এএফপি এবং আল জাজিরার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
বিদশী তিনটি চ্যারিটি এনজিও ডক্টরস উইদাউট বর্ডার, অ্যাকশন এগেইনস্ট হাংগার এবং মুসলিম এইড ইউকে সরকারের এমন নিষেধাজ্ঞার পর তাদের সহায়তা কার্যক্রম বন্ধ করে দিয়েছে।
এএফপিকে কক্সবাজারের এক সরকারি প্রশাসনিক কর্মকতা জয়নুল বারী বলেন, এনজিও বুরোর নির্দেশনা পেয়ে আমরা তাদেরকে সব ধরনের কার্যক্রম বন্ধের জন্য বলেছি। তারা বেআইনিভাবে এসব সহায়তা দিচ্ছিল। এতে রোহিঙ্গারা বাংলাদেশে আসার উৎসাহ পাচ্ছিল।
মুসলিম এইড ইউকের বাংলাদেশর পরিচালক ওবায়দুর রহমান নিশ্চিত করেছেন তার সংস্থা রোহিঙ্গাদের সহায়তা কার্যক্রম বন্ধ করেছে। Bangla mail 71

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন