ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২০ নভেম্বর, ২০১৬

বাংলাদেশে কি এমন একজন আলেম ও নেই যে কিনা আজ জিহাদের ডাক দিয়ে মায়ানমারের রোহিঙ্গা মুসলিমদের পাশে দাঁড়াবে


বাংলাদেশে কি এমন একজন আলেম ও নেই যে কিনা আজ জিহাদের ডাক দিয়ে মায়ানমারের রোহিঙ্গা মুসলিমদের পাশে দাঁড়াবে , তাদেরকে উদ্ধার করবে , কাফিরদের থেকে !!!!
বাংলাদেশে কি এমন কোন যুবক নেই যে কিনা , তারিক বিন জিহাদের রহঃ এর মত আজ নাফ নদিতে নৌকা ভাসিয়ে উপারে গিয়ে নৌকা জ্বালিয়ে দিয়ে ঘোষণা করবে হয়তো আমরা মায়ানমারের রোহিঙ্গা মুসলিমদের উদ্ধার করে এই জমিনে আল্লাহ্‌র শাসন প্রতিষ্ঠা করব , না হয় শহীদ হয়ে যাব !!!!
নেই কি এমন তরুন , যে কিনা মোহাম্মদ বিন কাসিম রহঃ এর মত মাত্র ১৭ বছরে তিনি যেমন ভারতবর্ষ বিজয় করে ইসলামের পতাকা উড়িয়ে ছিল তেমনি আজ গোটা মায়ানমারে ইসলামের পতাকা উড়াবার মত তরুন কি নেই আজ !!!! 
তবে কোথায় তোমরা , হাতে তোল অস্ত্র , মুখে বল আল্লাহু আকবার , এগিয়ে চল দুর্বার গতিতে , কাফেলা নিয়ে যাও নাফ নদির ঐ পারে , ধ্বংস কর কাফিরের দুর্গ আর বল , হয়তো শরিয়ত , নয়তো শাহাদাত !!!
ইনশা-আল্লাহ , বিজয় মুসলিমদেরই হবে , আমরা যদি আমাদের মৃত্যু কে জয় করতে পারি !!!!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন