ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

হাফেজ নাজসুম সাকিব ২৬৭ টি দেশের প্রতিযোগীকে পিছনে পেলে প্রথম হয়েছে

মাননীয় প্রধানমন্ত্রী ক্রিকেটার মিরাজকে বাড়ি তৈরি করে দিবেন, শুনে খুশি হয়েছে দেশের কোটি কোটি মানুষ।
কিন্তু আমার একটা জিনিস ভাবতে খারাপ লাগে, কিছু দিন আগে বাংলাদেশের একজন ক্ষুদে হাফেজ যার নাম নাজমুস সাকিব। তিনি ২৬৭ টি দেশকে পিছনে ফেলে হাফেজিতে প্রথম স্থান অধিকার করলো।
কই কোনো মন্ত্রী, এমপি তো দূরের কথা একজন মেম্বার পর্যন্ত তাকে ধন্যবাদ দিতে দেখা যায়নি।
আচ্ছা ক্রিকেটার মিরাজ দেশের মান উজ্জ্বল করছে। কিন্তু আমাদের এই ক্ষুদে উজ্জ্বল নক্ষত্র হাফেজ নাজসুম সাকিব যে ২৬৭ টি দেশের প্রতিযোগীকে পিছনে পেলে প্রথম হয়েছে সে কি দেশের সম্মান উজ্জ্বল করে নি?
তাহলে আমরা কেনো তাদেরকে উৎসাহিত করি না, খবর রাখি না, তাদের পাশে দাঁড়াই না।
এটা কি তাদের প্রতি আমাদের অবহেলা নয় কি?
দুনিয়ার কেউ তাকে সম্মান না করলেও মহান আল্লাাহ পাক নিজেই তাকে সম্মানিত করবেন, কাল কিয়ামতে...। হে আল্লাহ তোমার এই ক্ষুদে হাফেজ নাজসুম সাকিবকে আরো বেশি বেশি কোরআন চর্চা সুযোগ করে দাও।
(collected)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন