ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

জামায়াতের নাটোর জেলার সাবেক আমীরের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ বার্তা ডেস্কঃ  বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন নাটোর জেলা জামায়াতের সাবেক আমীর নাটোর জেলার লালপুর উপজেলার ফরিদপুর গ্রামের বাসিন্দা মাওলানা মকবুল আহমাদ ৭০ বছর বয়সে গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাযে জানাযা শেষে মরহুমকে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: নাটোর জেলা জামায়াতের সাবেক আমীর নাটোর জেলার লালপুর উপজেলার ফরিদপুর গ্রামের বাসিন্দা মাওলানা মকবুল আহমাদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, মরহুম মাওলনা মকবুল আহমাদ নাটোর জেলা জামায়াতের সাংগঠনিক কাজের উন্নতি ও অগ্রগতির জন্য অসামান্য অবদান রেখে গিয়েছেন। গণতান্ত্রিক আন্দোলনসহ বিভিন্ন সময়ের আন্দোলনে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করে গিয়েছেন।
তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি ও অঞ্চল পরিচালকের বাণী: বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন নাটোর জেলা জামায়াতের সাবেক আমীর নাটোর জেলার লালপুর উপজেলার ফরিদপুর গ্রামের বাসিন্দা মাওলানা মকবুল আহমাদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম ও জামায়াতের রাজশাহী অঞ্চলের পরিচালক অধ্যাপক রফিকুল ইসলাম যুক্ত শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন