ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২০ নভেম্বর, ২০১৬

মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম গণহত্যা ও বিশ্বব্যাপি মুসলিম নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার বিক্ষোভ মিছিল

মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম গণহত্যা ও বিশ্বব্যাপি মুসলিম নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর-দক্ষিণ এর যৌথ ব্যবস্থাপনায় আজ ১৮ নভেম্বর শুক্রবার জুমার নামাযের পর লালদীঘি জামে মসজিদ থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব জননেতা মাওলানা এম এ মতিন।
মিয়ানমারের মুসলিম অধ্যুষিত রাখাইন প্রদেশে গত কয়েকদিনের গণহত্যার রোহিঙ্গা মুসলিম গণহত্যায় জাতিসংঘ ও মানবাধিকার সংগঠনগুলোর নিরবতার তীব্র নিন্দা জানিয়ে মাওলানা এম এ মতিন বলেন,মিয়ানমার সরকার ধর্মীয় ঈর্ষা প্রবণ হয়ে যুগ যুগ ধরে সংখ্যালঘু রোহিঙ্গা মুসলিম জনগোষ্ঠির উপর রাষ্ট্রিয় সন্ত্রাস চালিয়ে আসছে।
তাদের নির্বিচারে হত্যা করছে এবং ঘর-বাড়ি জ্বালিয়ে দিয়ে দেশ ছাড়া করছে। অথচ মিয়ানমার সরকারের এ জঘন্য নিষ্ঠুরতা চেয়ে চেয়ে দেখছে প্রাচ্য-পাশ্চাত্যের নামধারী মানবতাবাদী শক্তিধর রাষ্ট্রগুলো।
রোহিঙ্গাদের একটাই অপরাধ। ওরা মুসলমান। ওরা মিয়ানমারে হাজার হাজার বছর ধরে বসবাস করে আসা সত্ত্বেও মিয়ানমার সরকার ধর্মীয় ঈর্ষা কাতরতার কারণে তাদের নাগরিক অধিকার ও ভোটাধিকার কেড়ে নিয়েছে। তিনি জাতিসংঘ, আরবলীগ, ওআইসি, মানবাধিকার সংস্থাসহ বিশ্বমুসলিম সম্প্রদায়ের সমালোচনা করে বলেন, বর্তমান বিশ্বে সবচেয়ে বেশি নির্যাতিত এ জনগোষ্ঠির অধিকার আদায়ে কেউ ভূমিকা রাখছেন না।
এ অন্যায়ের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানানো ও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা প্রতিবেশি রাষ্ট্র হিসেবে বাংলাদেশ সরকারের দায়িত্ব। রোহিঙ্গাদের উপর এ অন্যায়, নির্যাতন, নিপীড়ন বন্ধে বাংলাদেশসহ আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান জানান।
উৎসঃ   timenewsbd

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন