ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

খাজা রোড়ের অার্তনাদ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ   অামি একটি অসহায় পিতৃমাতৃহিন একটি রোড়।সত্যিই আমি একটি দুঃখিত এবং ব্যতিথ রোড়। দীর্ঘদিন এলাকার জনগনের নিজেকে উজাড় করে দিলেও অাজ অামাকে দেখার জন্য কেউ নেই। এলাকার কমিশনার বলেন মেয়র বলেন সবাই আমার বুকের উপর দিয়ে দপদপিয়ে গাড়ি চালিয়ে নিয়ে যায়। আমার দিকে একটু চোখ দিয়ে তাকায়ও না, পারলে অামার বুকের উপর বার কয়েক থু থু ফেলে যায়।
আপনাদের প্রধানমন্ত্রিও আমার উপর দিয়ে গাড়ি চালিয়ে গিয়েছিল নিজের প্রয়োজনে। আপনাদের অনেক নেতা নেত্রীও আমার উপর দিয়ে যাতায়াত করে।
এমনকি অনেকেই দালান করলে আমার পাশ ঘেসিয়ে এমনভাবে দালান করে ফলে আমার নড়াচড়ার কোন জায়গাও থাকে না, অাবার তাদের বিল্ডিং দালান করার সময় সবধরনের মালামাল আমার বুকের উপর রেখে অামাকে এমনভাবে ব্যবহার বরে, যেন আমি তাদেরই অংশ। তাদের বিল্ডিংয়ের যতসব ময়লা আমার বুকের ফেলে আমাকে তাদের ডাস্টবিন বানিয়ে রাখে। অামার পাশ ঘেসে দালান বানানো কারনে তাদে নিকট কোন অতিথি অাসলে আমার বুকের উপর গাড়ি পার্কিং করে বসে থাকে ফলে অন্যদের যাতায়াতে সমস্যা হলেও অামার কিছু করার থাকে না। কিন্তু পরোক্ষভাবে সবাই অামাকেই গালাগালি করে। তোমরা ততোমাদের বিল্ডিং বানানোর সময়ে একটু জায়গা ছেড়ে দিতে পার না, আবার তোমাদের স্বার্থে অামাকে যাচ্ছেতাই ব্যবহার কর। তোমাদের লজ্জা করে না।লজ্জা থাকা উচিত তোমাদের, কারন তোমরা মানুষ। জানোয়ারদের মাত্র লজ্জা থাকে না। যদিও ইহাতে অামার কোন দোষ নেই। এই সমস্যা থেকে আমাকে উদ্ধারের জন্য প্রশাসনও কোন ব্যবস্থা নিচ্ছে না।
অাপনাদের কাছ আমার বিনীত অনুরোধ, আমার কাজ হচ্ছে আপনাদের সেবা দেয়া, এই সেবাটি দেয়ার জন্য আমাকে এই মুমুর্ষ অবস্থা থেকে উদ্ধার করুন, আমাকে সঠিক ও যথাযথ চিকিৎসা দিন। নতুবা অামার এই অবস্থার জন্য আপনারা নিজেরা দায়ী থাকবেন।
অামার এই মুমুর্ষ অবস্থার কিছু দৃশ্য আপনাদের বিবেচনার জন্য দিলাম। অাশা করি যথাযথ ব্যবস্থা নিবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন