ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬

আজ শহীদ আলী আহসান মো: মুজাহিদের প্রথম শাহাদাত বার্ষিকী..

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আজ শহীদ আলী আহসান মো: মুজাহিদের প্রথম শাহাদাত বার্ষিকী। ঠিক এক বছর আগে, ২০১৫ সালের আজকের এই দিনে অর্থাৎ ২১ নভেম্বর দিবাগত রাতে, ২২ নভেম্বর রাত ১২:৫৫ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগারে তাঁকে ফাঁসি দিয়ে হত্যা করা হয়।

শহীদ মুজাহিদকে গ্রেফতার করা হয় ২০১০ সালের ২৯ জুন। গ্রেফতার হওয়ার পর থেকে ৫ বছরেরও বেশী সময় তাঁকে কারাগারে অন্তরীন রাখা হয়। এই দীর্ঘ সময়ে তাঁর বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা অপপ্রচার ও প্রোপাগান্ডা চালানো হয়। এমনকি তাঁর জীবনের শেষ কয়টি ঘন্টায়ও কথিত ক্ষমা চাওয়াকে কেন্দ্র করে তাঁকে নিয়ে ইতিহাসের জঘন্যতম মিথ্যাচার পরিচালনা করা হয়।

তাঁকে ঘুম থেকে তুলে নিয়ে পরিবারের সাথে শেষ সাক্ষাত করানো হয়। তিনি জানতেনও না, যে তাঁকে ঐ রাতেই ফাঁসি দেয়া হবে। তাঁকে শেষ মুহুর্তের প্রস্তুতিও নিতে দেয়া হয়নি। পরিবার সাক্ষাৎ করে বের হয়ে যাওয়ার ২৫ মিনিটের মধ্যে তাঁর মৃত্যুদন্ড কার্যকর করা হয়।

এভাবে সর্বক্ষেত্রে মিথ্যাচার ও ন্যায়বিচার থেকে বঞ্চিত করে শহীদ মুজাহিদকে জাতির সামনে হেয় করা হয়! তিনি হাসতে হাসতে ফাঁসির মঞ্চে চলে গেছেন, যাবার আগে পরিবার ও ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিয়ে গেছেন, পরিবারকে তার ব্যবহার্য সকল জিনিষপত্র ফেরত দেয়ার ব্যবস্থা করে গেছেন।

আজ তিনি সকল ধরনের প্রোপাগান্ডা, ষড়যন্ত্র ও অন্যায় অবিচারের উর্ধ্বে। আমরা বিশ্বাস করি, তাঁর এই মৃত্যু শহীদি মৃত্যু। তিনি এই দেশে কুরঅানের রাজ প্রতিষ্ঠা করতে কাজ করে গেছেন সারা জীবন। তাই আল্লাহর কাছে তিনি যেন তাঁর শাহাদাতকে কবুল করেন। তাঁর স্বপ্ন অনুযায়ী বাংলাদেশে ইসলামী আন্দোলনকে আরো শক্তিশালী করে দেন। এই মাটিকে ইসলামী আন্দোলনের জন্য কবুল করে নেন।

শহীদ আলী আহসান মো: মুজাহিদসহ সকল শহীদদের জন্য দেশবাসীর কাছে আমরা দোয়ার আবেদন করছি। আল্লাহ যেন আমাদের উন্নত ধৈর্য্য ধারন করার ও শহীদের স্বপ্ন অনুযায়ী আমল করার তাওফিক দান করেন। অামীন। 

-সংগৃহিত
Like
Comment

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন