ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬

আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ১ম শাহাদাত বার্সিকী উপলক্ষ্যে চান্দগাঁও জামায়াতের আলোচনা সভা ও দোয়া মাহফিল

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতের ইসলামীর সাবেক সেক্রেটারী জেনারেল সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদের প্রথম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চান্দগাঁও থানা জামায়াত এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।
২২ নভেম্বর সোমবার চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যেে সর্বজনাব ইবনে হোসাইন, এস.এম. মাহমুদ, নাহিদ, মুহাম্মদ কে. আলম, এ. কাদের প্রমূখ বক্তব্য রাখেন।
নেতৃবৃন্দ বলেন, শহীদ আলী আহসান মোহম্মদ মুজাহিদ ছিলেন আজন্ম একজন ভালো মানুষ। তিনি যেমন সৎ ছিলেন তেমনি যোগ্য ও খোদাভীরু সম্পন্ন জাতীয় নেতা ছিলেন।শহীদ জননেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদ দূর্নীতিমুক্ত মন্ত্রণালয় চালিয়ে বাংলাদেশের ইতিহাসে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। নেতৃবৃন্দ আরো বলেন, জামায়াত নেতা শহীদ মুজাহিদ ইতিহাসের জঘন্নতম রাজনৈতিক প্রতিহিংসার শিকারে পরিনত হয়েছেন। তার একমাত্র অপরাধ ছিলো তিনি ইসলামী আন্দোলন করতেন। নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন একদিন এদেশে তার শাহাদাতের পথ ধরে ইসলামী বিপ্লব সংঘটিত হবে। 
আলোচনা শেষে শহীদ মুজাহিদের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামায়াত নেতা আবু জাওয়াদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন